সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

আইসিইউতে বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি’সুজা

  • আপডেট সময় শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৭ বার পড়া হয়েছে

বিনোদন নিউজ ডেস্ক :ভারতের পরিচালক ও জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি’সুজা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

আজ শুক্রবার ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে বিষয়টি জানায়।

রেমো বলিউডে একজন জনপ্রিয় কোরিওগ্রাফার। তিনি বাজিরাও মাস্তানি সিনেমার দেওয়ানি মাস্তানির গানের জন্য ৬৩তম জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে সেরা কোরিওগ্রাফির পুরষ্কার পেয়েছিলেন। এছাড়া ডান্স বিষয়ক রিয়েলিটি শো ডান্স প্লাস, ডান্স ইন্ডিয়া ডান্স এবং ঝালক দিখলা জায়ের বিচারকের দায়িত্ব পালন করেছেন।

তিনি ডান্স বিষয়ক সিনেমা স্ট্রিট ডান্সার থ্রিডি, এবিসিডি, এবিসিডি টু পরিচালনা করেছেন। তার পরিচালিত সর্বশেষ সিনেমা স্ট্রিট ডান্সার থ্রিডিতে অভিনয় করেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। সিনেমাটি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল এবং বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর