1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

আইসিইউতে বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি’সুজা

  • আপডেট সময় শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ৩৬৯ বার পড়া হয়েছে

বিনোদন নিউজ ডেস্ক :ভারতের পরিচালক ও জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডি’সুজা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

আজ শুক্রবার ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে বিষয়টি জানায়।

রেমো বলিউডে একজন জনপ্রিয় কোরিওগ্রাফার। তিনি বাজিরাও মাস্তানি সিনেমার দেওয়ানি মাস্তানির গানের জন্য ৬৩তম জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে সেরা কোরিওগ্রাফির পুরষ্কার পেয়েছিলেন। এছাড়া ডান্স বিষয়ক রিয়েলিটি শো ডান্স প্লাস, ডান্স ইন্ডিয়া ডান্স এবং ঝালক দিখলা জায়ের বিচারকের দায়িত্ব পালন করেছেন।

তিনি ডান্স বিষয়ক সিনেমা স্ট্রিট ডান্সার থ্রিডি, এবিসিডি, এবিসিডি টু পরিচালনা করেছেন। তার পরিচালিত সর্বশেষ সিনেমা স্ট্রিট ডান্সার থ্রিডিতে অভিনয় করেন বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। সিনেমাটি সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল এবং বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর