1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

হবিগঞ্জে পকেটমারের ঘটনায় আপন দুই বোন আটক

  • আপডেট সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ১৯৬ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ শহরের একটি প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার থেকে আপন দুই বোনকে পকেট মারের অভিযোগে আটক করা হয়েছে। শুক্রবার হবিগঞ্জ শহরের বেবিস্ট্যান্ড এলাকার আপন ডায়াগনস্টিক সেন্টার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল জেলার মাধবপুর উপজেলার কালিকাপুর গ্রামের আলা মিয়ার মেয়ে রাহেলা বেগম (২০) ও পিয়ারা বেগম (১৮)
স্থানীয় সূত্রে জানা যায়, আপন ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে আসা এক নারী রোগীর ব্যাগ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা চুরি করার সময় রাহেলা বেগমকে হাতে নাতে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার সাথে জড়িত বোন পিয়ারা বেগমের নাম প্রকাশ করলে তাকেও আটক করা হয়। পরে তাদেরকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।
আপন ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী তজম্মুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই নারী পকেটমারদের উৎপাতে চিকিৎসা নিতে আসা সাধারণ রোগীরা হয়রানীর শিকার হয়।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী জানান, ওই দুই বোন পেশাদার পকেটমার। তাদের এলাকা এবং পার্শ্ববর্তী ব্রাক্ষণবাড়ীয়ার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে এই পেশাদার চক্র রয়েছে। তারা জনবহুল স্থানে প্রায়ই এ ধরনের পকেট মারের কাজ করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর