সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

হবিগঞ্জে পকেটমারের ঘটনায় আপন দুই বোন আটক

  • আপডেট সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৪৬৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ শহরের একটি প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার থেকে আপন দুই বোনকে পকেট মারের অভিযোগে আটক করা হয়েছে। শুক্রবার হবিগঞ্জ শহরের বেবিস্ট্যান্ড এলাকার আপন ডায়াগনস্টিক সেন্টার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল জেলার মাধবপুর উপজেলার কালিকাপুর গ্রামের আলা মিয়ার মেয়ে রাহেলা বেগম (২০) ও পিয়ারা বেগম (১৮)
স্থানীয় সূত্রে জানা যায়, আপন ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে আসা এক নারী রোগীর ব্যাগ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা চুরি করার সময় রাহেলা বেগমকে হাতে নাতে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার সাথে জড়িত বোন পিয়ারা বেগমের নাম প্রকাশ করলে তাকেও আটক করা হয়। পরে তাদেরকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।
আপন ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী তজম্মুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই নারী পকেটমারদের উৎপাতে চিকিৎসা নিতে আসা সাধারণ রোগীরা হয়রানীর শিকার হয়।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী জানান, ওই দুই বোন পেশাদার পকেটমার। তাদের এলাকা এবং পার্শ্ববর্তী ব্রাক্ষণবাড়ীয়ার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে এই পেশাদার চক্র রয়েছে। তারা জনবহুল স্থানে প্রায়ই এ ধরনের পকেট মারের কাজ করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর