1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

হবিগঞ্জে পকেটমারের ঘটনায় আপন দুই বোন আটক

  • আপডেট সময় শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৩৩৯ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ শহরের একটি প্রাইভেট ডায়াগনস্টিক সেন্টার থেকে আপন দুই বোনকে পকেট মারের অভিযোগে আটক করা হয়েছে। শুক্রবার হবিগঞ্জ শহরের বেবিস্ট্যান্ড এলাকার আপন ডায়াগনস্টিক সেন্টার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল জেলার মাধবপুর উপজেলার কালিকাপুর গ্রামের আলা মিয়ার মেয়ে রাহেলা বেগম (২০) ও পিয়ারা বেগম (১৮)
স্থানীয় সূত্রে জানা যায়, আপন ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে আসা এক নারী রোগীর ব্যাগ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা চুরি করার সময় রাহেলা বেগমকে হাতে নাতে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার সাথে জড়িত বোন পিয়ারা বেগমের নাম প্রকাশ করলে তাকেও আটক করা হয়। পরে তাদেরকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।
আপন ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী তজম্মুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই নারী পকেটমারদের উৎপাতে চিকিৎসা নিতে আসা সাধারণ রোগীরা হয়রানীর শিকার হয়।
হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী জানান, ওই দুই বোন পেশাদার পকেটমার। তাদের এলাকা এবং পার্শ্ববর্তী ব্রাক্ষণবাড়ীয়ার নাছিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে এই পেশাদার চক্র রয়েছে। তারা জনবহুল স্থানে প্রায়ই এ ধরনের পকেট মারের কাজ করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর