1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১২ দিন পর হাসপাতালে আহত ১ ব্যক্তির মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩১৭ বার পড়া হয়েছে

মোফাজ্জল ইসলাম সজীব স্টাফ রিপোর্টার :
নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারে মাইক্রোবাস চাপায় আহত এক ব্যাক্তি দীর্ঘ ১২টি দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন। নিহত ব্যাক্তি নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে মো: আলী হোসেন (৪৭) তিনি দীর্ঘ ৫ বছর যাবত পরিবার নিয়ে আউশকান্দি বাজারে বসবাস করতেন।
জানাযায়,গত ১৩ জানুয়ারি বিকালে আলী হোসেন আউশকান্দি হীরাগঞ্জ বাজারে ডাচ বাংলা ব্যাংকের সামনে দাড়িয়ে ছিলেন। এ সময় দ্রুতগামী একটি মাইত্রুোবাস চাপা দিলে তিনি আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১২ দিন পর গত (২৪ জানুয়ারি) রোববার রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আলী হোসেনের মৃত্যু সংবাদ তার গ্রামের বাড়িতে আসলে মা,ভাই,বোন ও আত্মীয়স্বজনের কান্নায় আকাশ ভারী হয়ে উঠে। তার ৮৩ বছরের মা কান্না করে বারবার মুর্ছা যাচ্ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন আউশকান্দি বাজারের ব্যবসায়ী ও সংবাদকর্মী সুলতান মাহমুদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর