সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১২ দিন পর হাসপাতালে আহত ১ ব্যক্তির মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৪৭৫ বার পড়া হয়েছে

মোফাজ্জল ইসলাম সজীব স্টাফ রিপোর্টার :
নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারে মাইক্রোবাস চাপায় আহত এক ব্যাক্তি দীর্ঘ ১২টি দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন। নিহত ব্যাক্তি নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে মো: আলী হোসেন (৪৭) তিনি দীর্ঘ ৫ বছর যাবত পরিবার নিয়ে আউশকান্দি বাজারে বসবাস করতেন।
জানাযায়,গত ১৩ জানুয়ারি বিকালে আলী হোসেন আউশকান্দি হীরাগঞ্জ বাজারে ডাচ বাংলা ব্যাংকের সামনে দাড়িয়ে ছিলেন। এ সময় দ্রুতগামী একটি মাইত্রুোবাস চাপা দিলে তিনি আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১২ দিন পর গত (২৪ জানুয়ারি) রোববার রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আলী হোসেনের মৃত্যু সংবাদ তার গ্রামের বাড়িতে আসলে মা,ভাই,বোন ও আত্মীয়স্বজনের কান্নায় আকাশ ভারী হয়ে উঠে। তার ৮৩ বছরের মা কান্না করে বারবার মুর্ছা যাচ্ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন আউশকান্দি বাজারের ব্যবসায়ী ও সংবাদকর্মী সুলতান মাহমুদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর