সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় যুবকের মৃত্যু

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৪৯১ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় আশিক উদ্দিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আশিক উদ্দিন উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাতিরখাল গ্রামের ফখর উদ্দিনের ছেলে। এ ঘটনায়
শামছুদ্দিন আহমদ নামে অপর আরেক যুবক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ দিকে হামলায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। পূর্ব শত্রুতার জেড় ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে তারা ধারণা করছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (২৭ জানুয়ারি) রাত ৮টার দিকে স্থানীয় মাতুরতল বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে আশিক উদ্দিন ও শামছুদ্দিন আহমদ এর উপর একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ সময় পথচারীরা আহত অবস্থায় আশিক উদ্দিন ও শামছুদ্দিনকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে আশিক উদ্দিনের মৃত্যু হয়।

খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শনে যান গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। সঠিক তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানিয়েছেন।
এ প্রতিবেদন লেখার সময় বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত নিহতের দাফন কার্যক্রম ও পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর