1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় যুবকের মৃত্যু

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ২৫৪ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট প্রতিনিধি: সিলেটের গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় আশিক উদ্দিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত আশিক উদ্দিন উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাতিরখাল গ্রামের ফখর উদ্দিনের ছেলে। এ ঘটনায়
শামছুদ্দিন আহমদ নামে অপর আরেক যুবক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ দিকে হামলায় জড়িত সন্দেহে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। পূর্ব শত্রুতার জেড় ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে তারা ধারণা করছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (২৭ জানুয়ারি) রাত ৮টার দিকে স্থানীয় মাতুরতল বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে আশিক উদ্দিন ও শামছুদ্দিন আহমদ এর উপর একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ সময় পথচারীরা আহত অবস্থায় আশিক উদ্দিন ও শামছুদ্দিনকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে আশিক উদ্দিনের মৃত্যু হয়।

খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থল পরিদর্শনে যান গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে। সঠিক তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানিয়েছেন।
এ প্রতিবেদন লেখার সময় বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত নিহতের দাফন কার্যক্রম ও পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর