সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

বাহুবলে মা মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৫৫৫ বার পড়া হয়েছে

জুবায়ের আহমেদ, বাহুবল: বাহুবলে মা মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করেছে বাহুবল মডেল থানা পুলিশ,১৮ই মার্চ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার দ্বিগম্বর বাজারে এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের সঞ্জিত দাসের স্ত্রী অঞ্জলী মালাকার (৩৫) ও তার মেয়ে পূজা দাস (৮)।

এ ঘটনায় আহত আমীর আলীকে বাহুবল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, লামাপুটিজুরী গ্রামের সঞ্জিত দাস একজন কাঁচা মাল ব্যবসায়ী। তিনি স্ত্রী সন্তানদের নিয়ে দ্বিগাম্বর বাজারে লন্ডনী মুহিদ মিয়ার তিন তলা বাসায় ভাড়া হিসাবে বসবাস করে আসছিলেন।

ঘটনার দিন রাতে তিনি ব্যবসার কাজে সুনামগঞ্জে অবস্থান করছিলেন।
বৃহস্পতিবার ভোরে তিনি বাসায় এসে দেখেন তার স্ত্রী ও মেয়েকে গলা কেটে হত্যা করা হয়েছে।

সঞ্জিত দাস জানান, রাত প্রায় তিনটার দিকে দ্বিতীয় তলার ভাড়াটিয়া বাহুবল এলাকার আহত আমির আমাকে ফোন দিয়ে বলেন তার ঘর চুরি হয়েছে,ঘরে থাকা সেলাই মেশিনসহ সবকিছু চুরি করে নিয়ে গেছে চোরের দল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সঞ্জিত দাস দীর্ঘদিন যাবত দ্বিগাম্বর বাজারে কাঁচামালের ব্যবসা ও শ্রমিকের কাজ করে আসছিলেন,সে সুবাদে তিনি স্ত্রী সন্তানদের নিয়ে মুহিত মিয়ার তিন তলা বাসায় ভাড়া থাকতেন।

এ ঘটনার খবর পেয়ে সিনিয়র এ এসপি বাহুবল-নবীগঞ্জ সার্কেল পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করে।বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আলমগীর কবির লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান এর সাথে যোগাযোগ হলে তিনি জানান, এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের করা হয়নি, ঘটনার সাথে জড়িত কোন আসামীও গ্রেফতার করা হয়নি,আমাদের তদন্ত চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর