সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

হবিগঞ্জের লাখাই ৯ জুয়ারী গ্রেফতার ॥ শায়েস্তাগঞ্জে গ্রেফতার ২

  • আপডেট সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৬৫ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের লাখাই উপজেলার করাব গ্রামের শামীম মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করে নগদ টাকা ও জুয়া খেলার উপকরণসহ ৯ জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
লাখাই থানার ওসি তদন্ত মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ২৩০ টাকা ও ৩ বান্ডিল তাসসহ জুয়া খেলারত অবস্থায় করাব গ্রামের আমীর আলীর ছেলে এমদাদুল হক (৪০), আবু মিয়ার ছেলে মোঃ হবিব মিয়া (৪৫), মৃত আলফু মিয়ার ছেলে জাহির মিয়া (৩৮), মলাই মিয়ার ছেলে মোঃ আলামিন মিয়া (৩০), আঃ সহিদ তালুকদারের ছেলে মোঃ কামরুল হাসান তালুকদার (৩০), কাওছার মিয়ার ছেলে রবিউল ইসলাম (৩০), ফখর উদ্দিন এর ছেলে মোঃ শিমুল মিয়া (২২), বদর উদ্দিন এর ছেলে মোঃ মহিদ মিয়া (২৫) ও আলী আফসার এর ছেলে মোঃ খালেদ মোস্তফাকে (২০) গ্রেফতার করা হয়েছে।
এদিকে সোমবার সকালে মাদকের জন্য পিতাসহ পরিবারের লোকজনকে মারধোরের অপরাধে শায়েস্তাগঞ্জ উপজেলার পশ্চিম লেঞ্জাপাড়া গ্রামে মুহিত মিয়ার ছেলে সুজন মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। একই উপজেলার নিজগাঁও গ্রাম থেকে ৮টি মাদক ও ২টি চুরির মামলার পলাতক আসামী রুমেল মিয়াকে পৃথক অভিযানে গ্রেফতার করেছে পুলিশ। সে ওই গ্রামের মকসুদ আলীর ছেলে। শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব উভয় অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর