সংবাদ শিরোনাম ::
ওসমানীনগরে নিজেদের দখলবাজী-সন্ত্রাসী কর্মকান্ড আড়াল করতে প্রবাসী কামাল বিরুদ্ধে অপপ্রচার বাহুবলে আলোচিত কলেজ ছাত্রী ধর্ষণ মামলার আসামী হাবিবুর সিলেট থেকে গ্রেফতার হবিগঞ্জে নদীর চোরাবালিতে আটকা পড়ে ২ ছাত্রের করুন মৃত্যু বাহুবল উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব লাখাইয়ে জেলা পুলিশের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ চেয়ারম্যান ও ইউএনওর সাথে বাহুবল প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ দোয়ারাবাজারে বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হবিগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত বাহুবল প্রেসক্লাবের কমিটি গঠন নবীগঞ্জে দুটি ইউনিয়নে ১৩ টি স্কুলে আশ্রয় নেওয়া পরিবারের মধ্যে রান্না করা খাবার প্রদান

চুনারুঘাটে দারাগাঁও এ ভ্রাম্যমান আদালতের আবারোও অভিযান।২৫ টি মেশিন পুড়িয়ে ধ্বংশ।কাউসার পলাতক

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি।। হবিগঞ্জের চুনারুঘাটে অবৈধ বালুর বিরুদ্ধে ভ্রামামান আদালত পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৪.০০ ঘটিকা থেকে সন্ধ্যা ৭.০০ ঘটিকা পর্যন্ত চুনারুঘাট উপজেলার ৮নং সাটিয়াজুরী ইউনিয়নের দারাগাঁও চাবাগানের নিকস্থ অ-ইজারাকৃত ‍জমি ও নালা হতে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনাকালে প্রায় ২৫টি ড্রেজার মেশিন এবং প্রায় ২৫০০ মিটার পাইপ বিনষ্ট করা হয় । একই সময় ঘটনাস্থল থেকে প্রায় ৩৪,৫০০ ঘনমিটার সিলিকা বালু জব্দ করে স্থানীয় প্রতিনিধির জিম্মায় রাখা হয়।এ সময় বালু খেকুদের প্রধান দারাগাঁও গ্রামের পুতুল মিয়ার পুত্র কাউসার পালিয়ে যায়। অভিযান পরিচালনা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সত্যজিত রায় দাশ।
ভ্রাম্যমান আদালতের অভিযানে সহযোগিতা করেন সাটিয়াজুরী ইউনিয়নের চেয়ারম্যান, মোঃ আব্দুর রশিদ, সাটিয়াজুরী ইউপি এবং চুনারুঘাট থানার পুলিশের একটি দল।

চুনারুঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে অবৈধভাবে বালু উত্তোলন থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ। বালু খেকুদের ধরিয়ে দিতে তিনি অনুরোদ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর