1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::

সিলেট সরকারি কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

  • আপডেট সময় শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ১০০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সিলেট সরকারি কলেজে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। আজ শুক্রবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের কর্মসূচি শুরু হয়। এরপর সকাল ৯.৩০টায় সিলেট সরকারি কলেজের স্মৃতিসৌধে অধ্যক্ষ, শিক্ষক পরিষদ, রোভার স্কাউট, বিএনসিসি ও কর্মচারী পরিষদ কর্তৃক পুষ্পস্তবক অর্পণ ও স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে সকল বিভাগের শিক্ষকবৃন্দ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

স্বাধীনতা ও জাতীয় দিবসের ভার্চুয়াল আলোচনা সভা শুরু হয় সকাল সাড়ে দশটায়। বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শাহনারা পারভীনের সঞ্চালনায় আলোচনায় সভাপতিত্ব করেন স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন কমিটির আহবায়ক ও শিক্ষক পরিষদের সম্পাদক দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক জনাব বিলকিস ইয়াছমীন এবং এতে প্রধান অতিথি ছিলেন সিলেট সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাজহারুল ইসলাম। সভায় ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন সিলেট সরকারি কলেজের বিভিন্ন বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধান ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

ভার্চুয়াল সভায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং বঙ্গবন্ধুকে নিয়ে বক্তব্য প্রদান করেন বিভিন্ন বিভাগের শিক্ষক কর্মকর্তাবৃন্দ। স্বাধীনতা ও জাতীয় দিবসের ভার্চুয়াল এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় প্রফেসর মাজহারুল ইসলাম বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার বিষয়ে সবাইকে উদ্বুদ্ধ করেন।

আলোচনা সভা শেষে স্বাধীনতা যুদ্ধে শহিদগণের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিলেট সরকারি কলেজ ক্যাম্পাস বর্ণিল সাজে সজ্জিতকরণ ও আলোকসজ্জা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর