1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের আলোচনা সভা

  • আপডেট সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন শেখ হাসিনা’র নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশে শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করছে। যে কোন পরিস্থিতিতে এদেশে সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রশ্রয় দেয়া হবে না। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বুধবার সন্ধ্যায় হবিগঞ্জ পৌর টাউন হলে জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
দেশে পুনরায় কোভিড-১৯ সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে উল্লেখ করে এমপি আবু জাহির বলেন সরকার অত্যন্ত আন্তরিকতার সাথে করোনাভাইরাস মোকাবিলায় কাজ করে যাচ্ছে। জীবনের ঝুঁকি নিয়ে আমরা মানুষের পাশে থেকেছি। ভবিষ্যতেও আওয়ামী লীগের নেতাকর্মী জনগণের জন্য কাজ করবে। এ সময় তিনি করোনা ভাইরাস এড়াতে সকলকে সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণের জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবুল ফজল, ডাঃ অসিত রঞ্জন দাশ, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, নূর উদ্দিন চৌধুরী বুলবুল, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসানা, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, অ্যাডভোকেট সুবীর রায়, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট আতাউর রহমান, হুমায়ুন কবীর রেজা, মোস্তফা কামাল আজাদ রাসেল, অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, আবু সালেহ মোঃ শিবলী, অমল কুমার দাশ পলাশ, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, মহিবুর রহমান মাহী।
সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মোঃ আব্দুল হক ও পবিত্র গীতা পাঠ করেন স্বপন লাল বণিক। সভায় করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান ও হবিগঞ্জ জেলা ও দায়রা জজ মোঃ আমজাদ হোসাইনের রোগমুক্তি কামনায় মোনাজাত করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর