1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

বাহুবলে সকল ভ্রাম্যমান আদালত পরিচালনা হতো মিঠুকে নিয়ে ছবিতে মিঠুর ভাবভঙ্গিতে বুঝা যায় সে নিজেই ইউএনও!!

  • আপডেট সময় রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৯৯১ বার পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলা পরিষদের কর্মচারী কনক দেব মিঠুর অনিয়ম দুর্নীতির মাধ্যমে কোটিপতি বনে যাওয়া নিয়ে সংবাদ পত্রপত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে শুরু হয় নানা মন্তব্য সমালোচনা। সাধারণ একজন রাজস্বহীন কর্মচারী কম্পিউটার অপারেটর হয়ে চাকুরির ৯ বছরের মাথায় এত টাকার মালিক কেমন করে হলো? এই প্রশ্নই এখন বাহুবলের মানুষের মুখে মুখে উচ্চরিত হচ্চে। পিছনের অনুসন্ধানে দেখা যায়, ইউএনও স্নিগ্ধা তালুকদার গুরুত্বপূর্ণ ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে কনক দেব মিঠু ছাড়া যেন হয় না।

তিনি বিভিন্ন অপারেশনে মিঠুকে নিয়েই অবৈধ বালুমহাল পরিচালনা করেন। কিন্তু এর আগেই অবৈধ বালু মাটি ব্যবসায়ীসহ কারবারীরা মিঠুর সাথেই যোগাযোগ রক্ষা করে চলেন। যেখানে সুবিধা আদায় হয় না, তখনই শুরু হয় ভ্রাম্যমান আদালত। মূলত: ইউএনওকে ভুল বুঝিয়েই এমনটা করে থাকেন মিঠু। এই সুযোগটি কাজে লাগিয়ে নিজের আখের গোছিয়ে ফেলেন সুচতুর দরিদ্র পরিবারের সন্তান মিঠু। টাকা পয়সার মালিক হয়ে ‘আঙ্গুল ফোলে কলাগাছ নয়, যেন তালগাছ হয়ে গেছে’। চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর