1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    রবিবার, ১৬ মে ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলের চলিতাতলা রাস্তায় পিচ করার নমুনা দুর্নীতিই একমাত্র কারণ দৈনিক খোলা চিঠির হবিগঞ্জ জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক নোমান ঈদের দিনে বিশেষ কিছু আমল ৪নং জয়চন্ডী ইউনিয়নবাসীসহ ৯নং ওয়ার্ড বাসীকে ঈদে ফিরতের শুভেচ্ছা জানালেন মেম্বার পদপ্রার্থী ফজলুল আউয়াল করোনায় বিপন্ন মানুষের মাঝে হবিগঞ্জ জেলা যুবলীগের উপহার সামগ্রী বিতরণ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চামারদানী ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জাতীয় সাংবাদিক সংস্থা, বিশ্বনাথ উপজেলা শাখা গঠন সম্পন্ন হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাট আয়োজনে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ সাংবাদিক আকাশ আহমেদর ঈদ শুভেচ্ছা

লাখাইয়ে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও সরকারী নির্দেশনা কার্যকর করতে উপজেলা প্রশাসনের অভিযান

  • আপডেট সময় শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে

সুমন আহমেদ বিজয়ঃ লাখাই উপজেলায় চলমান লকডাউনে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও সরকারী নির্দেশনা কার্যকরে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার কালাউক বাজার,বামৈ বাজার ও বুল্লা বাজারে লাখাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন আরাফাত রানার নের্তৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ আবারও বৃদ্ধি পাওয়ায় এবং প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক পথচারীদের মাস্ক পড়তে উদ্ধুদ্ধ করা হয়।

অভিযানকালে শুধুমাত্র পরিপত্রে উল্লেখিত দোকান ব্যবসা নির্দিষ্ট সময়ের জন্য পরিচালনা ও চলাফেরা করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। মাস্ক পড়ুন ও সরকারি নির্দেশনা মান্য করুন এবং করোনা প্রতিহত করুন এই বিষয়টি সকলকে অবহিত করা হয়।

এছাড়া ও এ বিষয়ে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন, ২০১৮ এর আলোকে ০২ টি মামলায় ২ জনকে ২ শত ৩০ টাকা জরিমানা করা হয়।

এছাড়া বুল্লা বাজারে রমজান উপলক্ষ্যে বিভিন্ন পণ্যাদির দ্রব্যমূল্য বৃদ্ধি করা হচ্ছে কি না বা কোন সিন্ডিকেট করা হচ্ছে কি না সে বিষয়ে নিবিড়ভাবে বাজার মনিটরিং করা হয়। পেঁয়াজ ৩৫ টাকা,আলু ২০টাকা, পোল্ট্রি মুরগী ১৩৫/ ও অন্যান্য পণ্যের আজকের খুচরা মূল্য ব্যবসায়ীদের ক্রয়কৃত ভাউচার এর সাথে যাচাই বাছাই করা হয়। দ্রব্যমূল্য স্বাভাবিক আছে মর্মে প্রতীয়মাণ হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সহযোগিতা করেন এস আই মোঃ রফিকুল ইসলামের নের্তৃত্বে লাখাই থানার একদল পুলিশ সদস্য ও স্থানীয় জনসাধারণ।

সহকারী কমিশনার ভূমি মোঃ ইয়াছিন আরাফাত রানা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে আমাদের প্রতিনিধি কে তিনি জানান

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর