1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    রবিবার, ১৬ মে ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলের চলিতাতলা রাস্তায় পিচ করার নমুনা দুর্নীতিই একমাত্র কারণ দৈনিক খোলা চিঠির হবিগঞ্জ জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক নোমান ঈদের দিনে বিশেষ কিছু আমল ৪নং জয়চন্ডী ইউনিয়নবাসীসহ ৯নং ওয়ার্ড বাসীকে ঈদে ফিরতের শুভেচ্ছা জানালেন মেম্বার পদপ্রার্থী ফজলুল আউয়াল করোনায় বিপন্ন মানুষের মাঝে হবিগঞ্জ জেলা যুবলীগের উপহার সামগ্রী বিতরণ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চামারদানী ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জাতীয় সাংবাদিক সংস্থা, বিশ্বনাথ উপজেলা শাখা গঠন সম্পন্ন হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাট আয়োজনে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ সাংবাদিক আকাশ আহমেদর ঈদ শুভেচ্ছা

সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে হবিগঞ্জে কঠোর অবস্থানে জেলা প্রশাসন

  • আপডেট সময় শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ করোনা সংক্রমন প্রতিরোধ ও সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে হবিগঞ্জে কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এ সময় সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করায় ৪ ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মিন্টু চৌধুরী।
তিনি জানান- সরকারি যে কোন বিধিনিষেধ বাস্তাবায়নে জেলা প্রশাসন সবসময় তৎপর রয়েছে। এরই ধারাবাহিকতায় লকডাউন কার্যকরে মাঠে রয়েছে জেলা প্রশাসন। সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করায় ৪ ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া শহরের চৌধুরী বাজার, ঘাটিয়া বাজার এবং বানিয়াপট্টি এলাকায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিক্রয়কারী দোকান ব্যতীত অন্যান্য যেসব দোকান সরকারি আদেশ অমান্য করে খোলা রাখা হয়েছিল সেগুলো বন্ধ করে দেয়া হয়। এসময় জনসাধারণকে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর