1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    রবিবার, ১৬ মে ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলের চলিতাতলা রাস্তায় পিচ করার নমুনা দুর্নীতিই একমাত্র কারণ দৈনিক খোলা চিঠির হবিগঞ্জ জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক নোমান ঈদের দিনে বিশেষ কিছু আমল ৪নং জয়চন্ডী ইউনিয়নবাসীসহ ৯নং ওয়ার্ড বাসীকে ঈদে ফিরতের শুভেচ্ছা জানালেন মেম্বার পদপ্রার্থী ফজলুল আউয়াল করোনায় বিপন্ন মানুষের মাঝে হবিগঞ্জ জেলা যুবলীগের উপহার সামগ্রী বিতরণ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চামারদানী ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জাতীয় সাংবাদিক সংস্থা, বিশ্বনাথ উপজেলা শাখা গঠন সম্পন্ন হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাট আয়োজনে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ সাংবাদিক আকাশ আহমেদর ঈদ শুভেচ্ছা

মৌলভীবাজারে ৪ জুয়াড়ি আটক

  • আপডেট সময় রবিবার, ২ মে, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি : মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিনুল হক এর নির্দেশনা অনুযায়ী পুলিশ পরিদর্শক জনাব মশিউর রহমান এর সার্বিক তত্বাবধানে মৌলভীবাজার মডেল থানার এসআই (নিঃ)/মোঃ আবু নাইয়ুম মিয়া, এসআই/ আব্দুল খালেক ও সঙ্গীয় ফোর্স সহ ১০ নং নাজিরাবাদ ইউপিস্থ স্বল্প জাকান্দি সাকিনে মসুদ মিয়ার বসত বাড়ীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ জুয়াড়িকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ জাবেদ মিয়া(৩০), ইয়াহিয়া দেওয়ান(৩৫), শহিদ খান(৩০), ছালামত খান(৩৮) আটককৃতরা মৌলভীবাজার নাজিরাবাদ ইউপির বাসিন্দা ।

জানা যায়,অনেকদিন যাবত নাজিরাবাদ ইউপিস্থ স্বল্প জাকান্দি এলাকায় একটি বড় জুয়াড়ি চক্র গড়ে উঠেছে। এমন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশের একটিদল জাকান্দি এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় জুয়া খেলার আসর থেকে নগদ ২,৭৩০/-(দুই হাজার সাতশত ত্রিশ দশ) টাকা ও খেলায় ব্যবহৃত তাস জব্দ করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় ।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ জানান, করোনার মহামারী চলাকালীন সময়ে জুয়া খেলায় জড়িত না হয়ে এই সকল অপরাধ মূলক কাজ থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন। যদি কেউ ভবিষ্যতে এই রকম জুয়া খেলা/ অপরাধ মূলক কাজে জড়িত হয় তাদের বিরুদ্ধে কঠুর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর