1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    রবিবার, ১৬ মে ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলের চলিতাতলা রাস্তায় পিচ করার নমুনা দুর্নীতিই একমাত্র কারণ দৈনিক খোলা চিঠির হবিগঞ্জ জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক নোমান ঈদের দিনে বিশেষ কিছু আমল ৪নং জয়চন্ডী ইউনিয়নবাসীসহ ৯নং ওয়ার্ড বাসীকে ঈদে ফিরতের শুভেচ্ছা জানালেন মেম্বার পদপ্রার্থী ফজলুল আউয়াল করোনায় বিপন্ন মানুষের মাঝে হবিগঞ্জ জেলা যুবলীগের উপহার সামগ্রী বিতরণ পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চামারদানী ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জাতীয় সাংবাদিক সংস্থা, বিশ্বনাথ উপজেলা শাখা গঠন সম্পন্ন হিতৈষী ফাউন্ডেশন চুনারুঘাট আয়োজনে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ সাংবাদিক আকাশ আহমেদর ঈদ শুভেচ্ছা

দোয়ারাবাজারে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ

  • আপডেট সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের এবং সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নির্দেশে দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহ্বায়ক এম আবুল হোসেনের নেতৃত্বে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কৃষক আব্দুল হক মিয়া ক্ষেতের ধান কেটে মাড়াই করে তার ঘরে তুলে দেন।

উপজেলা যুবলীগের আহবায়ক এম আবুল হোসেনসহ
২০/৩০ জন নেতাকর্মী সকাল ৮.০০ টা থেকে উস্তেঙ্গের গাওঁ গ্রামের আব্দু হক মিয়ার তিন বিঘা জমির ধান কেটে মাড়াই করে গোলায় তুলে দেয়। কৃষক আব্দুল হক জানান, করোনার কারনে লকডাউনে কোন ধান কাটা শ্রমিক না পাওয়ায় চিন্তিত ছিলো। তিনি উপজেলা যুবলীগ নেতৃবৃন্দকে তার জমির ধান কেটে দেয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

দোয়ারাবাজার উপজেলা যুবলীগের আহবায়ক এম আবুল হোসেন বলেন কৃষকের পাশে আমরা সবসময় আছি এবং তাদের সার্বিক সহযোগিতা করতে উপজেলা যুবলীগ ঐক্যবদ্ধ। আমাদের ধান কাটা কর্মসূচি কেন্দ্রীয় যুবলীগের মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল ভাইয়ের নির্দেশে আজ থেকে শুরু করেছি। পর্যায়ক্রমে উপজেলার অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিবো এবং তাদের পাশে থেকে আমরা সার্বিক সহযোগিতা করব।

উপজেলা যুবলীগের ধান কাটা কর্মসূচিতে আরো উপস্থিত ছিলো উপজেলা যুবলীগ নেতা ও বাংরাবাজার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাহানুল ইসলাম রবিন,যুবলীগ নেতা নাজমুল ইসলাম, শাহিনুল রহমান,সাজিজুল ইসলাম,ডাঃ লিটন,সাব্বির মহম্মদ, আমির উদ্দিন,আরজ আলী,রহিম মিয়া,সিলেট মহানগর ছাত্রলীগের ১৩ নং ওয়ার্ডের সভাপতি সোহাগ, ছাত্রলীগ নেতা দিন ইসলাম, আল আমিন, মাছুম,সাজ্জাদ, মনির,রাসেল,কামরুল,শামীম, মামুন,শাকিল,প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর