1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের বানিয়াচং কৃৃষক/কৃষাণী প্রশিক্ষণ অনুষ্ঠিত আজমিরীগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ॥ ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু যাদুকাটায় সীমার বাহিরে বালু উত্তোলন করায় দুই নৌযান মালিককে অর্থদন্ড আজমিরীগঞ্জে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ প্রভাবশালী ব্যাক্তিদের দখলে সরকারী জমি ছাতকের দু’ইউনিয়নে নির্বাচন, একটিতে নৌকা, অপরটিতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী তাহিরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সভা নবীগঞ্জে সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বাহুবলে পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত

কমর্ধা ইউনিয়নের কালেক্টরের বাড়ি থেকে সরকারি সার-বীজ উদ্ধার

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৫৫৬ বার পড়া হয়েছে

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন পরিষদের কালেক্টর (বেসরকারী) বাড়ি থেকে সরকারি ৮ বস্তা সার উদ্ধার করেছেন উপজেলা কৃষি কর্মকর্তা। সোমবার (১০ মে) সন্ধ্যায় কর্মধা ইউনিয়নের বাবনিয়া গ্রামের বাসিন্দা ইউনিয়ন পরিষদের কালেক্টর ও ইউপি চেয়ারম্যানের আত্মীয় তাজুল ইসলামের বাড়ি থেকে ৮ বস্তা সার এবং ২ বস্তা সরকারি আউশ ধানের বীজ উদ্ধার করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্তকর্তা বিল্লাল হোসেন, ইউপি সদস্য সাইদুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্তকর্তা রঞ্জিত প্রমুখ।
সূত্রে জানা যায়, সরকারী সার ও বীজ এপ্রিল মাসের ১৯ তারিখে ইউনিয়নে বরাদ্দ করা হয়। দীর্ঘ ২০ দিনেও উপকার ভোগীদের মাঝে বন্টন না করে কালেক্টর তাজুল তার নিজের বাড়িতে রেখে দেন।
উপজেলা কৃষি কর্তকর্তা জানান, অক্ষত অবস্থায় ৮ বস্তা সার ও ২ বস্তা ধানের বীজের বস্তা উদ্ধার করে স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলামের জিম্মায় দেওয়া হয়। ইউনিয়ন পরিষদের কালেক্টর পরিচয়দানকারী তাজুল ইসলামের চাচা শহীদ মিয়ার ঘর থেকে এগুলো উদ্ধার করা হয়।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্তকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, বিষয়টি আমার নজরে এসেছে। উপকারভোগীতের হাতে পৌঁছাতে এক ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর