1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের বানিয়াচং কৃৃষক/কৃষাণী প্রশিক্ষণ অনুষ্ঠিত আজমিরীগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ॥ ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু যাদুকাটায় সীমার বাহিরে বালু উত্তোলন করায় দুই নৌযান মালিককে অর্থদন্ড আজমিরীগঞ্জে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ প্রভাবশালী ব্যাক্তিদের দখলে সরকারী জমি ছাতকের দু’ইউনিয়নে নির্বাচন, একটিতে নৌকা, অপরটিতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী তাহিরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সভা নবীগঞ্জে সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বাহুবলে পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত

মাধবপুরে শাহজাহানপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

মশিউর রহমান মুর্শেদ, মাধবপুর প্রতিনিধি :
হবিগঞ্জে মাধবপুর উপজেলা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাহজাহানপুর ইউনিয়ন ৫০০টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক আর্থিক সহায়তা ও ২৯২৬টি পরিবারকে ভিজিএফ’র ১০ কেজি চালের পরিবর্তে নগদ ৪৫০ টাকা করে প্রদান করা হয়। আজ ১২ই এপ্রিল বুধবার মাননীয় প্রধানমন্ত্রী উপহার গরীব অসহায় ও বিভিন্ন পেশায় ক্ষতিগ্রস্হদের মানবিক সহায়তা মাননীয় প্রধান মন্ত্রীর ঈদ উপহার শাহজাহানপুর ইউনিয়নে ভিজিএফ কার্ডধারী ৪৫০ টাকা করে পাচ্ছে ২৯২৬ টি পরিবার ও মানবিক সহায়তা উপহার ৫০০ টাকা করে পাচ্ছে ৫০০ টি পরিবার। শাহজাহানপুর ইউনিয়নে সর্বমোট ৩৪২৬ টি দরিদ্র পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার। এই সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসেন খান, সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, ইউনিয়নের পরিষদের সচিব ও ওয়ার্ড মেম্বারগন, সিনিয়র সাংবাদিক আইয়ুব খান, শংকর পাল, হীরেশ ভট্টাচার্য্স, সাংবাদিক পিন্টু ও বিপ্লব আচার্য্য।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে, ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন খান বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী মানবিক সহায়তা, ভিজিএফ নগদ অর্থ দরিদ্র ও অসহায় পরিবারকে দেওয়ায় ঈদ খুশিতে উদযাপন করতে পারবে উপকারভোগী পরিবারগুলো। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে দরিদ্র ও অসহায় মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর