1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের বানিয়াচং কৃৃষক/কৃষাণী প্রশিক্ষণ অনুষ্ঠিত আজমিরীগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ॥ ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু যাদুকাটায় সীমার বাহিরে বালু উত্তোলন করায় দুই নৌযান মালিককে অর্থদন্ড আজমিরীগঞ্জে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ প্রভাবশালী ব্যাক্তিদের দখলে সরকারী জমি ছাতকের দু’ইউনিয়নে নির্বাচন, একটিতে নৌকা, অপরটিতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী তাহিরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সভা নবীগঞ্জে সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বাহুবলে পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত

বাংলাদেশে করোনা ভাইরাস : স্বাস্যবিধি ও কোথায় কি বাস্তবতা

  • আপডেট সময় শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে
সাঈদ আহমদ :
০২/০৬/২০২১ইং বানিয়াচং শ্রমিক মজলিস সংগঠনের মিটিংয়ে যাওয়ার জন্য রওয়ানা দিলাম। জোহরের নামাজ পড়লাম হবিগঞ্জ শায়েস্তানগর জে কে এন্ড এইচ কে হাইস্কুল জামে মসজিদে। দেখলাম প্রতিটা কাতারে ২/৩ ফুট দূরে দূরে নামাজীরা দাড়াচ্ছেন। আমি সবার মতো দাড়ালাম। কারণ করোনা। নামাজ শেষে বানিয়াচং গেলাম। এড়ালিয়া মাঠে ফুটবল টুর্ণামেন্ট ম্যাচ। এমপি মজিদ থান সাহেব আছেন। মিটিং শেষ করে একটু খেলা দেখতে ইচ্ছে হলো। মাঠের কাছে গেলাম। দুর্ভাগ্য দর্শক মানুষের ভীড়ে একটু মাথাটা বাড়িয়ে দেখার সুযোগও পেলাম না। তখন ভাবলাম, করোনা তো শুধু মসজিদে, ঈদ গাহে, স্কুলে। খেলার মাঠে আর হাটে বাজারে করোনা থাকার কথা নয়।
করোনার কথা মনে পড়ার আগে আমার ভুল ধারণা ছিল। ২/৩ ফুট দূরে দূরে নামাজীরা যে দাড়াচ্ছেন, আমার ধারণা ছিল হয়ত মুসল্লীরা ফাঁকা জায়গা রাখছেন জ্বীনের জন্য। কারণ জ্বীন এবং মানুষকে আল্লাহ সৃষ্টি করছেন ইবাদতের জন্য। মনে মনে খুশি হয়েছিলাম ভালই হলো, এবার জ্বীন এবং মানুষ ঐক্যবদ্ধ হয়ে এক কাতারে নামাজ পড়বে। কিন্তু করোনার কথা মনে পড়ায় আমার ধারণা নষ্ট হয়ে যায়। কারণ মসজিদে করোনা মাঠে বাজারে নয়।
ওহ, আরেকটা কথ, যাওয়ার সময় বাহুবল থেকে হবিগঞ্জ, আর হবিগঞ্জ থেকে বানিয়াচং সিএনজিতে গেলাম। ভাড়ার ডবল। ৫ জনের স্থলে ৩ জন করে যাত্রী। কারণ সিএনজিতে করোনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর