1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের বানিয়াচং কৃৃষক/কৃষাণী প্রশিক্ষণ অনুষ্ঠিত আজমিরীগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ॥ ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু যাদুকাটায় সীমার বাহিরে বালু উত্তোলন করায় দুই নৌযান মালিককে অর্থদন্ড আজমিরীগঞ্জে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ প্রভাবশালী ব্যাক্তিদের দখলে সরকারী জমি ছাতকের দু’ইউনিয়নে নির্বাচন, একটিতে নৌকা, অপরটিতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী তাহিরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সভা নবীগঞ্জে সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বাহুবলে পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত

মাসব্যাপী ব্রডব্যান্ড ইন্টারনেট ৫০০ টাকায় সারা দেশে

  • আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ৪১ বার পড়া হয়েছে

বিশেষ সংসবাদ : সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের একই দাম নির্ধারণ করা হয়েছে। এখন থেকে রাজধানী ঢাকা কিংবা দেশের কোনো ইউনিয়ন—ইন্টারনেট সেবাদাতাদের একই দামে সংযোগ দিতে হবে। রাজধানীর রমনায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কেন্দ্রীয় কনফারেন্স হলে আয়োজিত প্রান্তিক পর‌্যায়ে ব্রডব্যান্ড ইন্টারনেট এর ‘এক দেশ এক রেট’ ট্যারিফের উদ্বোধনী অনুষ্ঠানে সংস্থাটির মহাপরিচালক (সিস্টেম এন্ড সার্ভিস) ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ এসব তথ্য জানান। ওই অনুষ্ঠানে সারা দেশে ব্রডব্যান্ডের একমাসে ৫ এমবিপিএস ইন্টারনেটের দাম ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। একইসঙ্গে ১০ এমবিপিএস ৮০০ টাকা এবং ২০ এমবিপিএসের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২০০ টাকা। নির্ধারিত দামের কম নেওয়া যাবে, বেশি নয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আফজাল হোসেন, বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, কমিশনার (লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং) আবু সৈয়দ দিলজার হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর