1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের বানিয়াচং কৃৃষক/কৃষাণী প্রশিক্ষণ অনুষ্ঠিত আজমিরীগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ॥ ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু যাদুকাটায় সীমার বাহিরে বালু উত্তোলন করায় দুই নৌযান মালিককে অর্থদন্ড আজমিরীগঞ্জে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ প্রভাবশালী ব্যাক্তিদের দখলে সরকারী জমি ছাতকের দু’ইউনিয়নে নির্বাচন, একটিতে নৌকা, অপরটিতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী তাহিরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সভা নবীগঞ্জে সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বাহুবলে পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত

কোম্পানীগঞ্জে অবৈধভাবে সীমান্ত পাড়ি ও পাথর উত্তোলনের দায়ে ৮ জন গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১
  • ২১ বার পড়া হয়েছে

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের কোম্পানীগঞ্জে অবৈধভাবে সীমান্ত পথ দিয়ে ভারতে প্রবেশ ও পাথর উত্তোলন করার অপরাধে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় পুলিশ ভারত ফেরা যুবকদের কাছ থেকে ২৬ শত ভারতীয় সুপারি উদ্ধার করে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করে রবিবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে। রবিবার (৬ জুন) সকালে গোপন তথ্যের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

ভারত থেকে ফেরার পথে গ্রেফতারকৃতরা হলেন, কোম্পানীগঞ্জের কালাইরাগের আমিন খানের ছেলে আলী হোসেন (২৪), একই এলাকার মৃত হারিছ মিয়ার ছেলে নজির হোসেন (২১), মৃত আরস মরম আলীর ছেলে আলী আকবর (২০) ও মখন মিয়ার ছেলে জুবায়েল আহমদ (২১)।

এছাড়া অবৈধভাবে পাথর উত্তোলন দায়ে কোম্পানীগঞ্জের জাতিরটুক গ্রামের আব্দুর রশিদের ছেলে জাকারিয়া (৩২), আব্দুল আমিনের ছেলে জাকারিয়া হোসেন (২৫), তেরাব আলীর ছেলে আসাদ উদ্দিন (২০) ও রুস্তুমপুর গ্রামের জালাল মিয়ার ছেলে তারেক রহমান।(২২)।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট পুলিশের জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান বলেন, ভারতে অনুপ্রবেশ করে ভারতীয় সুপারি নিয়ে ফেরার পথে ৪জন ও দলাইনদী থেকে অবৈধভাবে পাথর উত্তোলন করার অপরাধে আরো ৪জনসহ মোট ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর