1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জের বানিয়াচং কৃৃষক/কৃষাণী প্রশিক্ষণ অনুষ্ঠিত আজমিরীগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ॥ ৭ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা হবিগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু যাদুকাটায় সীমার বাহিরে বালু উত্তোলন করায় দুই নৌযান মালিককে অর্থদন্ড আজমিরীগঞ্জে উপবৃত্তির অর্থ আত্মসাতের অভিযোগ প্রভাবশালী ব্যাক্তিদের দখলে সরকারী জমি ছাতকের দু’ইউনিয়নে নির্বাচন, একটিতে নৌকা, অপরটিতে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী তাহিরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সভা নবীগঞ্জে সাংবাদিক সজীব এর মুক্তির দাবীতে অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত বাহুবলে পিকআপ ভ্যানের চাপায় মহিলা নিহত

চুনারুঘাট সাঁকো ভেঙ্গে ১২ টি গ্রামের জনসাধারণের দুর্ভোগ

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

কাজী মাহমুদুল হক সুজন।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার নালমুখ খোয়াই নদীর সাঁকোটি ভেসে যাওয়ায় দুটি ইউনিয়ন মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা যায়, গত কয়েক দিনের বৃষ্টিপাতের ফলে এবং উজান থেকে নেমে আসা পাহাড়ি পানিতে শুক্রবার খোয়াই নদীর সাঁকোটি একাংশ ভাসিয়ে নিয়ে যায়।
এ দিন থেকে খোয়াই নদীর দু পাড়ের দুটি ইউনিয়নের ধনশ্রী,নালমুখ,গোয়াসপুর,কাচুয়াসহ ১০/১২ টি গ্রামের জনসাধারনের নদী পাড়াপাড়ে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

স্থানীয় ব্যাবসায়ী শ্যামল তালুকদার জানান, চুনারুঘাট উপজেলার নালমুখ বাজার থেকে নদীর পশ্চিমাঞ্চলে যাওয়ার মাধ্যম ছিল এটি। নদীর পানি হঠাৎ বেড়ে যাওয়ায় গত শুক্রবার প্রবল স্রোতে বাঁশের সাঁকোটি ভেঙে যায়। প্রতিদিন অসংখ্য মানুষ এই সাঁকো দিয়ে পূর্বাঞ্চল-পশ্চিমাঞ্চলে আসা যাওয়া করতো । কিন্তু এই মূহুর্তে নৌকাই হবে যোগাযোগের শেষ ভরসা।

এ ব্যাপারে মিরাশী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রমিজ উদ্দিন বলেন,সাকোটি স্থানীয় জনতা যোগাযোগ সহজ হওয়ার জন্য দিয়েছিল। কিন্তুু কয়েকদিনের বৃষ্টির পানিতে তলিয়ে যায়। তবে উপজেলা পরিষদের বরাদ্দকৃত নদী পাড়াপাড়ের জন্য নৌকা রয়েছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর জানান,এলাকাবাসীর স্থায়ী সমাধানের জন্য তিনি স্থানীয় সংসদ সদস্য বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীর কাছে ব্রীজ নির্মানের জন্য আবেদন জানিয়েছেন,তিনি আশা প্রকাশ করে বলে শীগ্রই এলাকার মানুষ সুখবর পাবে। ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর