1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

দুর্বিত্তের আগুনে ঘরসহ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

  • আপডেট সময় সোমবার, ২১ জুন, ২০২১
  • ২২ বার পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধিঃহবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা’র ইনাতগঞ্জ ইউনিয়নে দুর্বিত্তের আগুনে ঘরসহ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে।

রবিবার দিবাগত রাত প্রায় ২টা ৩০মিনিটের সময় এ ঘটনাটি ঘটে।
জানাযায়, উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লামনীরপাড় গ্রামের খরছু মিয়া সাবেক মেম্বার এর লাকড়ির ঘরে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বিত্তরা।
এব্যাপারে সাবেক মেম্বার খরছু মিয়া জানান,প্রতিদিনের মত গতরাতেও খাওয়াদাওয়া শেষ ঘুমেয়ে পড়েন তিনি হঠাৎ করে আগুনের তাপও আলো চোখে আসলে মুল ঘরের পিছনের দরজা খুলে আগুন দেখতে পান এবং তার দুই ভাতিজা কামরানও এরমরানকে দোয়ারের দুপাশে দেখতে পেয়ে চিৎকার করতে থকেন এবং দুয়ারটি আবার বন্ধ করে দেন।

পরে খরছু মিয়ার নিকট আত্নীয় ও প্রতিবেশীদের ফোন দিলে তাদের আসা টের পেয়ে তারা দৌড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে সকলে সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসার পর খরছু মিয়াও তার ঘরের কর্মচারি তার বাড়ির চারপাশে দেশীয় অস্ত্র সুপারি গাছের শলা দেখতে পান। পরে সবাইকে তিনি বিষয়টি অবগত করেন।
এব্যাপারে সাবেক মেম্বার বলেন,আমার ভাতিজারা আমাকে প্রাণে মারতে এসেছিল আমাকে না পেয়ে আমার ঘরে আগুন লাগিয়ে দেয় আমি তার আইনানুগ ব্যবস্থা নিব। এব্যাপারে অভিযুক্তদের ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাদেরকে পাওয়া যায়নি এবং এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন অভিযোগের খবর পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর