1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

বাহুবলে মাস্কবিহীন মাস্ক বিতরণ ॥ একটি সূক্ষ প্রতারণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

ভ্রাম্যমান প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবল উপজেলার পরিষদের বিতর্কিত চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান করোনা ভাইরাসের শুরু থেকেই বিতর্কিত অবস্থান তৈরী করে নেন। এছাড়া তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আড়াই বছরে সরকারী কর্মকান্ডের সমালোচনায়ও মত্ত হয়ে উঠেন।বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ঢাকা নিয়েও তুমুল চাপের মুখে নতি স্বীকার করে বিভিন্ন মহলে ক্ষমা চেয়ে পার পেয়ে যান। ঘুষ দুর্নীতি ও বিভিন্ন প্রকল্পের অনিয়ম দুর্নীতি নিয়েও সংবাদপত্রে স্থান করে নেন। শহীদ মিনারে জুতা পায়ে প্রবেশ করা নিয়েও চাপের মুখে পড়েন তিনি। এদিকে গতকাল বাহুবলের বিভিন্ন স্থানে রাস্তায় রাস্তায় করোনা ভাইরাস নিয়ন্ত্রণে মানুষকে বোকা মনে করে নিজের প্রশংসা অর্জনের নিমিত্তে ২টাকা দামের মাস্ক বিতরণ করেন। অথচ তার নিজের মুখেই মাস্ক নেই। মাস্কবিহীন মাস্ক বিতরণ নিয়ে সাধারণ মানুষের মাঝেও শুরু হয় কঠোর সমালোচনা। এই মাস্ক বিতরণের ছবি তার পুত্র সৈয়দ ইসলাম এর ফেসবুক আইডিতে প্রচারও করেন।

ইহাকে একটি সূক্ষ প্রতারণা বলেই অনেকে মনে করেন। এ ব্যাপারে চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান বলেন- ‌’জ্বি, আমার একটি অসুবিধার কারণে মাস্ক লাগাতে পারিনি। পরে অনেকের কথায় মাস্ক পড়েছি। তবে কি অসুবিধা ছিল সেটা তিনি স্পষ্ট করেননি। এব্যাপারে বাহুবল হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি নিহার রঞ্জন দেব বলেন- বিষয়টি নিন্দনীয়। রাষ্ট্র যেহেতু সিদ্ধান্ত দিয়েছে ঘরের বাইরে বের হলেই মাস্ক পড়তে হবে। তাই আমি মনে করি তিনি মাস্ক না পড়ায় রাষ্ট্র বিরোধী কাজ করেছেন এবং সরকারের সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গলী দেখিয়েছন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া জরুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর