1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

শ্রীমঙ্গলে ২ মোটরসাইকেল সহ এক চোর আটক

  • আপডেট সময় সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৪৪৯ বার পড়া হয়েছে

মোঃইমরান হোসেন স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাইকৃত দুইটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে এবং আটক করা হয়েছে ১ জনকে।
শ্রীমঙ্গল থানার দেয়া তথ্য থেকে জানা যায়-শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুছ ছালেক এর সার্বিক দিক নির্দেশনায় এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির নেতৃত্বে এসআই (নিঃ) দূর্জয় সরকার সঙ্গীয় অফিসার ফোর্সসহ শ্রীমঙ্গল শহরতলীর দক্ষিণ ভাড়াউড়া এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে।
রোজ রবিবার রাত প্রায় আড়াইটার দিকে শ্রীমঙ্গল থানাধীন দক্ষিণ ভাড়াউড়া এলাকা থেকে মোঃ আব্দুল কায়েদ (২৫) নামে এক আসামীকে আটক করে। আটককৃত আসামী শ্রীমঙ্গল উপজেলার ৩নং সদর ইউপি দক্ষিণ ভাড়াউড়া এলাকার তোতা মিয়ার পুত্র।
এসময় তার কাছ থেকে চোরাই হওয়া একটি কালো রংয়ের ডিসকভার ১২৫ সিসি রেজিস্ট্রেশন নম্বরবিহীন মোটর সাইকেল উদ্ধার করে। যার চেচিস নং-PSUB44BYOLTG90199, ইঞ্জিন নং-JZXWLE03491, মূল্য আনুমানিক ১,৩০,০০০ টাকা এবং অপর আরেকটি কালো রংয়ের রেজিস্ট্রেশন নম্বর বিহীন DAYUN মোটর সাইকেল উদ্ধার করে। যার চেচিস নং-LXSPCKLDOB4055567, ইঞ্জিন নং-DY157FMJ-2 B1095048, সাইকেলের আনুমানিক মূল্য ১,১০,০০০ টাকা।

এতথ্য নিশ্চিত করতে শ্রীমঙ্গল থ
ানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুছ ছালেক সাথে ফোনে যোগাযোগ করলে তার সত্যতা পাওয়া যায়। এমন অভিযান অব্যাহত থাকবে আইনশৃঙ্খলা রক্ষা করতে সর্বদা আছি আমরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর