1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

মৌলভীবাজারে শিশুসহ আরও ২১ রোহিঙ্গা আটক

  • আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

বদরুল আলম চৌধুরী: মৌলভীবাজার শহর থেকে শিশুসহ আরও ২১রোহিঙ্গা শরণার্থীকে আটক করেছে পুলিশ।

শনিবার ১৭ জুলাই,সকালে শহরের বাস স্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তাৎক্ষনিক তাদের নাম ও পরিচয় পাওয়া যায় নি। তথ্যটি নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান।

তিনি আরও বলেন,আমরা তাদের জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদের পরে বিস্তারিত জানা যাবে। এখন একেকজন একেক কথা বলছে। এদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে। এর আগে গত ১৩ জুলাই মৌলভীবাজার থেকে আরও ১৪ জন রোহিঙ্গাকে আটক করে পুলিশ। মৌলভীবাজার শহরের কোদালীপুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক জানান, ৫ দিন আগে কক্সবাজারের কুতুপালং এবং বালুখালি ক্যাম্প থেকে বিশেষ কৌশলে বেরিয়ে রোহিঙ্গারা প্রথমে চট্টগ্রামে আসে। সেখানে কোনো কর্মসংস্থান করতে না পেরে রোহিঙ্গা দুই পরিবারের সদস্যরা মৌলভীবাজারে চলে আসে। গোপন সংবাদের খবর পেয়ে তাদেরকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর