1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

কানাইঘাটে চলন্ত সিএনজি থেকে লাফ দিয়ে ইজ্জত বাঁচালেন তরুণী: আটক ২

  • আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৪৬১ বার পড়া হয়েছে

কানাইঘাট প্রতিনিধিঃ কথায় আছে, “জানের চেয়ে মান বড়” তা প্রমান দিলেন কানাইঘাটের তরুণী। সিলেট জেলার কানাইঘাট উপজেলায় এক বীমাকর্মী (নারী) ধর্ষণ থেকে বাচাঁতে গিয়ে চলন্ত সিএনজি (অট্রোরিক্সা) থেকে লাফ দিয়ে রক্তাক্ত আহত হয়েছেন। সে উপজেলার ঝিঙ্গাবাড়ি ইউপির গোয়ালজুর গ্রামের ইজ্জত উল্লাহ’র মেয়ে।

আজ ( ১৮জুলাই/২১) রবিবার বিকাল ৪ টার দিকে গাছবাড়ি-হরিপুর রাস্তার একটি ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। জানা যায় মেয়েটি গাছবাড়ি বাজারের ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সে কোম্পানিতে কাজ করে। প্রতিদিনের ন্যায় সে গাছবাড়ি বাজার থেকে সিএনজি যোগে নিজ বাড়িতে ফিরছিল। এসময় সিএনজি চালক একই ইউপির বাখাইরপাড় গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র দুদু মিয়া ও মৃত আব্দুর রহিমের পুত্র বশর সিএনজিতে ছিল। তারা মেয়েটিকে তার গন্তব্যস্থলে না নামিয়ে দ্রুত সিলেট বা অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার জন্য হরিপুরের দিকে গাড়ি চালাতে তাকে এবং গাড়িতে জোরপূর্বক মেয়েটির বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত বুলাতে থাকে । এতে সে তাদের কবল থেকে ইজ্জত রক্ষা করতে চলন্ত সিএনজি থেকে লাফ দিয়ে রক্তাক্ত আহত হলে সিএনজি চালকরা গাড়ি নিয়ে পালিয়ে যায়।

এসময় হরিপুর থেকে আসা অপর একটি সিএনজি আহত মেয়েটির চিৎকার শুনে গাড়ি থামিয়ে দ্রুত তার দিকে ছুটে যায় এবং তাকে উদ্ধার করে পাল্টা ঐ সিএনজিকে ও আপরাধীদের ধরার চেষ্টা করে। এ সংবাদ হরিপুর সিএনজি স্ট্যান্ডের চালকদের এই বিষয় জানিয়ে দেওয়া হয়। হরিপুর ড্রাইভাররা জানার পর সাথে সাথে হরিপুরের সিএনজি চালক ও এলাকার মানুষ জড়ো হয়ে দুদু ও বশরকে আটক করে। খবর পেয়ে জৈন্তপুর মডেল থানা পুলিশের এসআই দিদার একদল পুলিশ নিয়ে সেখানে হাজির হন। পক্ষান্তরে ধর্ষণের চেষ্টাকারী ঐ দুইজনকে আটক করতে সরেজমিন গিয়ে হরিপুরে একদল পুলিশ নিয়ে হাজির হয়েছেন কানাইঘাট থানা পুলিশের এসআই সাইদুল ইসলাম।

ঐসময় সিলেট র‌্যাব-৯’র সদস্যরা ঘটনাস্থলে পৌছে দুদু ও বশরকে আটক করেন। বর্তমানে তারা র‌্যাব হেফাজতে রয়েছেন বলে এসআই সাইদুল ইসলাম জনতার চোখকে জানিয়েছেন। কানাইঘাট থানার এসআই সাইদুল ইসলাম আরো জানান এ সময় তিনি উপজেলার গাছবাড়ি এলাকায় দায়িত্বরত ছিলেন। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিষয়টি তাকে অবহিত করলে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। এদিকে কানাইঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ধর্ষণের চেষ্টাকারী দুদু ও বশরকে দ্রুত আটক করতে জৈন্তাপুর মডেল থানা পুলিশকেও অবহিত করেন। ওসি তদন্ত জাহিদুল হক জানান র‌্যাব-৯ গ্রেফতারকৃত দুইজনকে এখনো কানাইঘাট থানায় সোর্পদ করেনি। আহত মেয়েটিকে ওমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর