1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের কালীবাড়ি ক্রস রোডের বাসিন্দা তন্বী রায় এর পরলোকগমন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার প্রথম আইসিটি জেলা এম্বাসেডর হলেন মনির হোসেন নবীগঞ্জে ঐতিহ্য বাহী ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের ৩১ বছরের বিরোধ পরিসমাপ্তি চুনারুঘাটে সৈয়দ লিয়াকত হাসান বড় ভাইয়ের ইন্তেকাল বিশিষ্ট লেখক অধরা আলো ”সহ সাধারণ সম্পাদক নতুন কুঁড়ি সাহিত্য সম্ভার”র মনোনীত চুনারুঘাটের চা বাগানে স্বাস্থ্যবিধি মেনে কাজ করছে শ্রমিকরা চুনারুঘাটে বজ্রপাতে মৃত ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান যুক্তরাষ্ট্রে ঈদ পূর্ণমিলনীতে হবিগঞ্জবাসীর মিলনমেলা হবিগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে দুই ফার্মেসী কে জরিমানা বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

হবিগঞ্জের চুনারুঘাটে বোনাসের টাকা খরচ করা নিয়ে স্বামীর হাতে স্ত্রী খুন

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পশ্চিম উলুকান্দি গ্রামে বোনাসের টাকা খরচ করা নিয়ে কথা কাটাকাটির জের ধরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেছেন তার স্বামী। ঘটনার পর নিহতের স্বামী আলাউদ্দিনকে (৩০) পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে ঘাতক স্বামী আলাউদ্দিনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে চুনারুঘাট থানা পুলিশ।

পুলিশ জানায়, আলাউদ্দিন ও তার স্ত্রী সোহেলা আক্তার (২৫) হবিগঞ্জের ওলিপুর ইন্ডাস্ট্রিয়াল পার্কে কাজ করতেন। ঈদ উপলক্ষে দু’জনই বোনাস পেয়েছেন এবং আলাউদ্দিন টাকাগুলো খরচ করে ফেলছেন। বিষয়টি জানতে পেরে সোমবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রাতেই সোহেলাকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে আলাউদ্দিন।
চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম জানান, আগে থেকেই দু’জনের ঝগড়া ছিল। সোমবার রাতে বোনাসের টাকা খরচ করা নিয়ে কথা কাটাকাটি শুরু হলে আলাউদ্দিন তার স্ত্রী সোহেলাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। আলাউদ্দিন শুরুতে জানান তাঁর স্ত্রী সোহেলা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। পরে তিনি স্ত্রীকে হত্যা করেছেন বলে স্বীকার করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর