1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

বদিউল আলম কাজল বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

  • আপডেট সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৮৩ বার পড়া হয়েছে

সুমন আহমেদ বিজয়: লাখাই উপজেলার একমাত্র মহিলা বিদ্যাপীঠ বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ২য় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন বদিউল আলম কাজল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি তার Bodiul Alam kajol ফেসবুক আইডিতে পোস্ট করে বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ২য় বারের মত সভাপতি নির্বাচিত হওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির ও লাখাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ মহোদয়ের প্রতি ।

বদিউল আলম কাজল বলেন বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও পরিবেশ সুন্দর রাখার লক্ষ্যে সম্মানিত শিক্ষক-শিক্ষিকা বৃন্দ ,ছাত্র-ছাত্রী বৃন্দ, অভিভাবক বৃন্দ ও এলাকাবাসী সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করি।

উল্লেখ্য যে,লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বদিউল আলম কাজল লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের হাজী আলফু মিয়ার নাতী ও বুল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তফা মিয়ার পুত্র।

তিনি বুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,বুল্লা নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার সভাপতি,হাজী আলফু মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি হিসাবে স্বনামেের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর