1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০ অপরাহ্ন

৬ জন্মদিন খালেদার বড় তামাশা : কাদের

  • আপডেট সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ‍এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যাকে দেশনেত্রী বলে (খালেদা জিয়া) তার জন্মদিন ৬টি। এরচেয়ে বড় তামাশা আর কিছু নয়। শনিবার (১৪ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আপনারা কর্মসূচি পরিবর্তন করেছেন কিন্তু বেগম খালেদা জিয়ার ভুয়া জন্মদিনের কর্মসূচি তো রয়েই গেল। এর শেষ কোথায়?

তিনি বলেন, আওয়ামী লীগ উদার গণতন্ত্র এবং রাজনীতিতে বিশ্বাসী বলে এত রক্তপাতের পরও এ দেশে আপনারা রাজনীতি করার সুযোগ পাচ্ছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পৃথিবীর রাজনৈতিক ইতিহাসের সবচেয়ে নিষ্ঠুরতম হত্যাকাণ্ড ১৫ আগস্ট। রক্তাক্ত বিশ্বাসঘাতকতায় কালিমালিপ্ত অধ্যায় ৭৫-এর ১৫ আগস্ট।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাক্তার মো. শরফুদ্দীন আহমেদের সভাপতিত্বে ভার্চুয়ালি বক্তব্য রাখেন- স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, বিএমএর সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন।

বিএসএমএমইউতে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতান, স্বাশিপের সভাপতি ডা. ইকবাল আর্সেনাল, সাধারণ সম্পাদক ডা. এমএ আজিজ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর