1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৫ অপরাহ্ন

নবীগঞ্জে কালিয়ার ভাঙ্গা ইউপি নির্বাচনে নৌকার ৩ মনোনয়ন প্রত্যাশীর দৌড়ঝাপ শুরু

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৬৩৬ বার পড়া হয়েছে

মোফাজ্জল ইসলাম সজীব, স্টাফ রিপোর্টার।। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নবীগঞ্জ উপজেলার কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিন জন কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক চৌধুরী, কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা শাহ শহিদ আলী ।হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও লাখাই -৩ (হবিগঞ্জ সদর) আসনের সংসদ সদস্য এডভোকেট আবুজাহির এর আস্থাভাজন ৩ ব্যক্তি।

 

কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনায় ফরহাদ আহমেদ এর নাম।

এখন কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের আলোচনায় উঠে এসেছেন তিনি। এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জন। তিনি বিভিন্ন সময় কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের বিভিন্ন স্থানে উন্নয়ন করার চেষ্টা করেছেন বলে তিনি উল্লেখ করেন।

কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের সাধারন জনগন বলেন, ফরহাদ আহমেদ একজন সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি।

ফরহাদ আহমেদ বলেন, আমি হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজে ছাত্রলীগ রাজনীতি করেছি,দীর্ঘদিন কালিয়ারভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম,ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক এর দায়িত্ব পালন করে আমি আজ ১২ নং কালিয়ারভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আমার দীর্ঘ ২৫ বছরের রাজনীতির জীবনে কখনও দলের সিদ্ধান্তের বাহিরে যাইনি।

উল্লেখ্য- ব্যক্তির চেয়ে দল বড় এই স্লোগানকে সামনে রেখে- গেল ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে, আমার আপন চাচাচাতো ভাই স্বতন্ত্র প্রার্থী থাকা সত্ত্বে ও আমি আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সঙ্গে কাজ করেছি।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইমদাদুল হক চৌধুরী আমার সিলেট কে জানান ছাত্র জীবন থেকে র্দীঘ ৫০ বছর যাবৎ বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের একজন কর্মী হিসেবে আজ পর্যন্ত আছি এবং থাকব ইনশাআল্লাহ, আমি মহামারী করোনাকালীন সময়ে জনসচেতনতায় কাজ করাসহ এলাকাবাসীর পাশে সার্বক্ষণিক ছিলাম। আমি আমার সাধ্যমত এলাকার জনগণকে ত্রাণ দিয়েছি। এখনও জনগণের পাশে আছি, দেশ নেত্রী শেখ হাসিনার কাছে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

বাংলাদেশ আওয়ামী লীগের যুক্তরাজ্য শ্রমিক লীগের সহ -সভাপতি ও মহানগর বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি শাহ শহীদ আলী জানান আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা সাবেক সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন মরহুম শাহ ফজর আলী আমার বাবা দেশের ভাষা- মানুষের জন্য নিজের জীবন বাজি রেখে মুক্তি যোদ্ধ করেছেন তিনির সন্তান হিসেবে দেশের জন্য কাজ করতে চাই আমার কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন পরিষদের মানুষের সুখ দুঃখের সাথে থাকতে চাই।

তিনি আরও বলেন, ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাব এই প্রত্যাশায় আমি ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চাই ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর