1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

শাল্লায় আলোচিত যুবক রামীম চৌধুরী নারীসহ আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৩ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে শাল্লা উপজেলার বহুল আলোচিত যুবক রামীম চৌধুরী নারীসহ আটক হয়েছে। ১ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শাল্লা উপজেলা সদরে তুমুল আলোচনা চলছে। তাকে ছাড়িয়ে নিতে একটি চক্র প্রাণপণ চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শাল্লা উপজেলা সদরের গুঙ্গিয়ারগাঁও কলেজ রোডের বাসিন্দা রামীম চৌধুরী অবৈধ সম্পর্কের জেরে রাত সাড়ে ৩টায় প্রতিবেশী এক নারীর ঘরে ডুকে যান। কিছুক্ষণ পরে তার ঘুমন্ত স্ত্রী বিষয়টি ঠের পেয়ে স্বামীকে হাতেনাতে ধরে ফেলেন।এতে বাড়ীর স্বজনেরা ও ওই যুবক হুলস্তুল শুরু করেন। তাদের চেচামেচি শুনে প্রতিবেশীরা গভীর রাতে ঘুম থেকে জেগে ওঠেন। পরে পুলিশ এসে ওই নারী ও রামীম চৌধুরীকে নিয়ে যায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত রামীম চৌধুরী পুলিশ হেফাজতে রয়েছেন। তবে স্থানীয়রা অভিযোগ করেছেন প্রভাবশালী রামীম চৌধুরীকে ছেড়ে দিতে পুলিশ চেষ্টা করছে। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টাও চলছে বলে তারা অভিযোগ করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিজের স্ত্রী রেখে শামীম চৌধুরী অবৈধ সম্পর্কের জেরে প্রতিবেশী নারীর ঘরে ডুকে ফষ্টিনষ্টি করতে শুরু করেন। স্ত্রীর চোখে ধরা পড়ে বিষয়টি সবাই জেনে যায়। অনেকেই এসময় প্রতিবেশী নারীর ঘর থেকে রামীম চৌধুরীকে বেরিয়ে আসতে দেখেছেন।
শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, রামীম চৌধুরীর স্ত্রীর সন্দেহ তার স্বামীর সঙ্গে ওই নারীর অবৈধ সম্পর্ক। তাই তার অগোচরে রাতে ওই নারীর ঘরে প্রবেশ করেন। এ বিষয়টি ধরতে পেরে স্ত্রী চিৎকার চেচামেচি করলে প্রতিবেশিরা এগিয়ে আসেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারী ও রামীম চৌধুরীকে থানায় নিয়ে আসে। ঘটনার সত্যমিথ্যা যাছাই করার জন্য আমরা তাদের নিয়ে এসেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর