1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

লাখাই থেকে আড়াইশ গুলিসহ এয়ারগান ও মাধবপুর থেকে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ ॥ হবিগঞ্জের লাখাই থেকে আড়াইশ গুলিসহ একটি এয়ারগান ও মাধবপুর থেকে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের নেতৃত্বে লাখাই উপজেলা ৪নং ইউনিয়নের পশ্চিমগ্রাম ৩নং ওয়ার্ডে অভিযান চালায়।

অভিযানকালে ৩নং ওয়ার্ডের মৃত সজিদ মিয়ার ছেলে মোঃ মইনুদ্দিন (৩৭) এর দক্ষিণমুখী টিনের ছাপড়া দোকানের চালের উপর হতে পরিত্যক্ত অবস্থায় একটি এয়ারগান ও ২৫০টি গুলি উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত এয়ারগান ও গুলি লাখাই থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে মাধবপুর থেকে গাঁজাসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার বেলা প্রায় দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের নেতৃত্বে মাধবপুর পৌরসভার ৭নং ওয়ার্ড সায়েম ফিউচার কমপ্লেক্সের যমুনা শোরুমের সামনে অভিযান চালায়। অভিযানকালে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার বজরা হলুদিয়া গ্রামের মৃত দুলা মিয়ার ছেলে মোঃ জামিল মিয়া (২৬) ও চাঁদপুর জেলার মতলব থানার ফতেপুর গ্রামের মোঃ সোহেলের ছেলে মোঃ সুজন ডালীকে (২৭) গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১ কেজি ৯শ’ গ্রাম গাঁজা জব্দ করে র‌্যাব। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৯(ক)/৪১ ধারায় মামলা দায়ের করে জব্দকৃত গাঁজাসহ মাধবপুর থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর