1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত এক জনের মৃত্যু: আটক ২

  • আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি:সুনামগঞ্জের ছাতকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে খছরু মিয়া (৩৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার রাত তিনটার দিকে চিকিৎসাধিন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। সে উপজেলার ভাতগাঁও ইউনিয়নের জহিরপুর গ্রামের আলতাব আলীর পুত্র। এ ঘটনায় রোববার ভোরে থানা পুলিশের অভিযানে শফিকুন নুর ও জনৈক আবুল হোসেনের স্ত্রীকে আটক করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, শনিবার বিকেলে জহিরপুর গ্রামের খছরু মিয়ার ছেলে কর্তৃক একই বাড়ির মজু মিয়ার ধানের জমিতে মাছ ধরেছিল। এ নিয়ে ওই দিন রাত ৮টার দিকে বসত বাড়িতে খছরু ও মজু মিয়ার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে দু’পক্ষ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের প্রায় ৮ব্যক্তি আহত হয়। গুরুতর আহত খছরু মিয়াসহ ৩জনকে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থায় রাত তিনটার দিকে খছরু মিয়া মৃত্যুরকূলে ঢলে পড়েন। এদিকে, থানা পুলিশ রোববার ভোরে জহিরপুর গ্রামে অভিযান পরিচালনা করে দুই ব্যক্তিকে গ্রেফতার করে।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত দুইজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর