1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

লাখাইয়ে পুকুরে ডুবে আপন দু’বোনের মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ ॥ হবিগঞ্জের লাখাই উপজেলার বামৈ পশ্চিম গ্রামে পুকুরে ডুবে মাহি আক্তার (৭) ও তিশা আক্তার (৬) নামে আপন দু’বোনের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। মাহি ও তিশা ওই গ্রামের উজ্জল মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুর ১২ টায় ওই এলাকার উজ্জল মিয়ার দুই মেয়ে মাহি আক্তার ও তিশা আক্তার খেলা করছিল। হঠাৎ করে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে পড়ে যায়। পরে পরিবারের লোকজন অনেক খোজাখুঁজি করে শিশু দু’বোনকে পুকুরে ভাসতে দেখতে পায়। পরে তাদেরকে উদ্ধার করে লাখাই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এই তথ্য নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর