1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

হবিগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় মামলা ॥ ৩ আসামী কারাগারে

  • আপডেট সময় রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ সদর উপজেলার লামাপইল গ্রামে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইদের হামলায় ছোট ভাই আনসার ভিডিপি সদস্য সঞ্জব আলী (৪৫) নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে সঞ্জব আলীর স্ত্রী মীর মোছাঃ পারভীন বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনস্থল থেকে গ্রেফতারকৃত মামলার তিন আসামী সঞ্জব আলীর ভাই তৈয়ব আলী ও তার স্ত্রী নাজমা খাতুন এবং তোরাব আলীর স্ত্রী মিনারা বেগমকে কারাগারে প্রেরণ করেছে আদালত। রবিবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফাত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, লামাপইল গ্রামের মৃত সিরাজ আলী ১৩/১৪ বছর পূর্বে মারা যান। তিনি মারা যাওয়ার পর তার ৪ পুত্রের মধ্যে জায়গা-জমি ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলে আসছে। মঙ্গলবার বিকেলে সিরাজ আলীর ছোট ছেলে আনসার ভিডিপির সদস্য সঞ্জব আলী ও তার বড় ভাই আমজাদ আলী, তৈয়ব আলী, তোরাব আলী গংদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে আমজাদ আলী গং সঞ্জব আলীর উপর হামলা চালায়। এ সময় দু’পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে। পরে পুলিশ ও স্থানীয় মুরুব্বীয়ান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ওইদিন সন্ধ্যায় সঞ্জব আলী আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হলে সেখানেও তার উপর আক্রমণ করা হয়। এ সময় প্রাণ রক্ষায় সঞ্জব আলী পালিয়ে যান। বুধবার সকালে অবস্থার অবনতি ঘটলে সঞ্জব আলীকে তার স্ত্রীসহ স্বজনরা হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী জানান, সঞ্জব আলীর স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার দিন হাসপাতাল থেকে সন্দেহজনকভাবে ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদেরকে হত্যা মামলার আসামী করা হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে এই মামলায় গ্রেফতার দেখিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর