1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

কোম্পানীগঞ্জে উৎসবের মতো চলছে করোনার গনটিকা কার্যক্রম

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২২ বার পড়া হয়েছে

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ কোম্পানীগঞ্জে করোনার গণটিকায় উপচে পড়া জনতার ভিড় দেখা গেছে। টিকা প্রত্যাশীরা ব্যাপক আগ্রহ নিয়ে দিয়েছেন টিকা। কোন কোন জায়গায় টিকার জন্য ২/৩ ঘন্টা লাইনে দাঁড়িয়েও টিকা নিতে দেখা গেছে। উপজেলায় টিকাদান কার্যক্রমের শুরু থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত যা টিকা দেওয়া হয়েছে গণ টিকার এই ২ দিনে প্রায় তার সমপরিমানে টিকা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। ২ দিন ব্যাপী গণটিকা কার্যক্রমে উপজেলাজুড়ে ১২টি বুথের মাধ্যমে ৯ হাজার ১৯৬ জনকে দেওয়া হয়েছে এই টিকা।

মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয় এই টিকাদান কার্যক্রম। উপজেলার ৬টি ইউনিয়নের পুরুষ ও মহিলাদের জন্য আলাদা করে ১২টি বুথের মাধ্যমে টিকা দেওয়া হয়। এর বাইরেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া হয়েছে গণটিকা। প্রথম দিন ২৮ সেপ্টেম্বর ৬টি ইউনিয়নে গণটিকা কার্যক্রম হলেও দ্বিতীয় দিন দেওয়া হয়েছে ২টি ইউনিয়নে। ইলামপুর পশ্চিম ও ইসলামপুর পূর্ব ইউনিয়ন ছাড়া বাকি ৪টি ইউনিয়নে বন্ধ ছিল বুধবার গণটিকা কার্যক্রম। ২৯ সেপ্টেম্বর পর্যন্ত কোম্পানীগঞ্জ উপজেলায় করোনার টিকা পেয়েছেন ২০ হাজার ৪৪০ জন। এর মধ্যে শুধু ২৮ ও ২৯ সেপ্টেম্বর দেওয়া হয়েছে ৯ হাজার ১৯৬ জনকে। ২৮ সেপ্টেম্বর ৪ হাজার ৩৭৩ ও ২৯ সেপ্টেম্বর ৪ হাজার ৮২৩ জন করোনার গণটিকার আওতায় এসেছেন।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার কামরুজ্জামান বলেন,গণটিকায় উপজেলা জুড়ে ব্যাপক আগ্রহ দেখা গেছে। এবারের গণটিকায় শুধুমাত্র প্রথম ডোজ দেওয়া হয়েছে।পরবর্তীতে এদেরকে দ্বিতীয় ডোজও গণটিকার মাধ্যমে দেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর