1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

দোয়ারাবাজার প্রতিনিধিঃ পূর্বশত্রুতার জের ধরে দোয়ারাবাজার বাংলাবাজার ইউনিয়নে মৌলারপার শনিবার দিবাগত রাত প্রতিপক্ষরা এক মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় প্রতিপক্ষরা ওই মুক্তিযোদ্ধার লোহার গেট ভাঙচুর করে।

জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলাপার গ্রামের রফু বাহিনী পক্ষে মামলায় সাক্ষী না দেওয়াকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেনের বাড়িতে গত রাত ১০.৩০ ঘটিকার সময় ফজলু,রিপন,আজিজ,হারুন গংরা হমলা চালায়। হামলাকারীরা এ সময় মুক্তিযোদ্ধা মোহাম্মদ হোনে ও তার নাতি নাইমকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি ধামকি দিয়ে আসেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার (তদন্ত) মনিরুজ্জামান বলেন বিষয়টি আমি শুনেছি, অভিযান লিখত অভিযোগ পেলে তদন্ত করে আইন আনুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর