1. admin@amarsylhetnews.com : admin2020 :
  2. zoshim98962@gmaiil.com : আমার সিলেট ডেস্ক : আমার সিলেট ডেস্ক
  3. amarsylhetnews@gmail.com : আমার সিলেট নিউজ : আমার সিলেট নিউজ
  4. editor@amarsylhetnews.com : Amar SylhetNews : Amar SylhetNews

    মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীদের দৌড়ঝাপ ৩নং সাতকাপন ইউনিয়নে ১১ প্রার্থীর প্রচারণা ও মনোনয়ন দৌড় হবিগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার অঙ্গীকার আলেম ওলামাদের নবীগঞ্জের সদর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাকাচ্ছিন মিয়া মহসিন বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার দোয়ারাবাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে তাহিরপুরে শেখ রাসেল দিবস উদযাপন জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে হবিগঞ্জ জেলা পরিষদের শ্রদ্ধা জ্ঞাপন বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে হবিগঞ্জে মানববন্ধন ও পথসভা হবিগঞ্জ শহরের বিশিষ্ট ব্যবসায়ী সাজিদুর রহমানের ইন্তেকাল

গরিবের বন্ধু কালিয়ার ভাঙ্গা ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম

  • আপডেট সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার || হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ১২ নং কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম , গরিবের বন্ধু হিসেবে ইউনিয়নের বেশ সুনাম অর্জন করেছেন তিনি, করোনা মহামারি ভাইরাসের সময় নিজেকে নিয়োজিত রেখেছেন গরিব দুঃখী মানুষের সেবায়।

নবীগঞ্জ উপজেলার ১২ নং কালিয়ার ভাঙ্গা ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে অত্র ইউনিয়নের সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আবারো আসন্ন ইউপি নির্বাচন অংশগ্রহণ করছেন তিনি।

তিনি জানান, এই ইউনিয়নের মানুষের ভালোবাসা আমাকে সিক্ত করেছে। টানা দুই বার চেয়ারম্যান এর দায়িত্বে ছিলাম বর্তমানে ও আছি এলাকার হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের কাছ থেকে যে ভালোবাসার সাড়া পেয়েছি তার জন্য আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহনের জন্য আমার মনের ভিতর থেকে আগ্রহ আরো বেড়ে গেছে। আমি বরাবরের মতো এই ইউনিয়নের জনগনের সেবক হিসেবেই থাকতে চাই।

স্থানীয় জনগনের সাথে কথা বলে জানা যায়, তিনি মানবতার কল্যানে নিজ তহবিল থেকে প্রচুর অর্থ ব্যয় করেছেন। এলাকার মানুষের বিপদে-আপদে অনেক সময় নগদ অর্থ সহ সব ধরনের সহযোগীতা করে আসছেন। তিনি অনেক সময় সমষ্টি গত উন্নয়ন ছাড়াও ব্যক্তিগত ভাবে মানুষের বিপদ পাশে থেকেছেন।সব সময় নিচ্ছেন এলাকার মানুষের সুখ দুঃখের খবর। জনগনের গ্রাম্য বিষয় ও বিভিন্ন ধরনের সংঘাত ছাড়াও অনেক বিষয় নিয়ে সালিশির কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন।

এ দিকে আসন্ন কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি, তিনি ইউনিয়ন বাসী সকলের দোয়া চান, ইউনিয়নের সর্বস্তরের জনগণের মুখে একটি কথা তিনি আবারো হবেন কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর