সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ষড়যন্ত্রের কবলে – ব্যাক্তি,পরিবার,সমাজ এবং রাষ্ট্র জীবন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ২৪০ বার পড়া হয়েছে

ষড়যন্ত্রের কবলে –
ব্যাক্তি,পরিবার,সমাজ এবং রাষ্ট্র জীবন।

⊕ব্যাক্তি জীবনে পরনিন্দায় মাতোয়ারা নিজের খুব আপন-জনরাই বিদ্যমান,যাদের সঙ্গে জীবনের সুখদুঃখের সময়টুকু কাটানো হয়।আর সরলতার সুযোগে দুর্বলতাকে পুঁজি বানিয়ে নেয় নিন্দুক,মুনাফিক,স্বার্থান্বেষী আপন বন্ধু ও স্বজনরাই।

⊕পরিবার জীবনে পারিবারিক নৈতিকতাই সুন্দর পরিবার গঠনে বিশাল ভুমিকা রাখে। কিন্তু পরিবার দংশে পাড়াপ্রতিবেশির কতেক নাম দারী সুরতে ইনসান
মানসিক শয়তান টাইপের লোকের কারণে পরিবার তচনচ,হয়ে যায়। তারা পরিবারের ভিতরে ডুকে পরিবার কে কুমন্ত্রণা দিয়ে দংশ স্তুপে ঢেলে দেয়।

⊕সমাজ জীবন আজ অনৈতিক কার্যক্রমে বিরাজমান,
সামাজিক কার্যকলাপ দেখলে মনে হয় এই সমাজে কোন ভাল মানুষের জায়গা নেই। সৎ নিষ্ঠাবান লোকের পিছনে সমাজের শত্রুরা উইপোকার মতো সারিবদ্ধ ভাবে নিত্য অভিযান শুরু করে যেন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী।

⊕রাষ্ট্র জীবন ব্যাক্তি,পরিবার ও সমাজ জীবনের নির্জাস,যে রাষ্ট্রের উপরোক্ত তিনটি জীবন পরিশোধ্যের পার্সেন্ট বেশি সে রাষ্ট্রের রাষ্ট্রীয় জীবন শতভাগ নৈতিক অবকাঠামোর ভিত্তিতে চলবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর