সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

হবিগঞ্জে ১০ বিচারক করোনা আক্রান্ত

  • আপডেট সময় রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ১০ বিচারক করোনা আক্রান্ত হয়েছেন। এর মাঝে রবিবার দুপুরে আদালত চলাকালে খবর আসে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা হক করোনা পজেটিভ। তিনি তাৎক্ষণিকভাবে ৫ মিনিটের জন্য এজলাস ত্যাগ করেন। পরে পজেটিভ খবর পেলে তার আদালতের কার্যক্রম স্থগিত হয়ে যায়।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর নাজির শাকিল আহমেদ জানান, ১০ জন বিচারক করোনা আক্রান্ত হয়েছেন। এর মাঝে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর ৮ জন বিচারকের মাঝে ৫ জন এবং জেলা ও দায়রা জজশীপের ৫ জন।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর করোনা পজিটিভ বিচারকরা হলেন- সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা হক, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাহেলা পারভীন ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম। এছাড়াও ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক সিরাজাম মুনীরা, সিনিয়র সহকারী জজ তানিয়া ইসলাম, সহকারী জজ অভিজিৎ চৌধুরী, সহকারী জজ সাজিদ উল হাসান চৌধুরী, সহকারী জজ আব্দুল হামিদ।

তিনি আরও জানান, রবিবার থেকে সরাসরি ও ভার্চ্যুয়াল আদালত পরিচালনার নির্দেশ আসলেও সোমবার থেকে কিভাবে আদালত পরিচালিত হবে তা এখনও কোন সিদ্ধান্ত হয়নি। রবিবার শুধুমাত্র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হারুন অর রশিদ ও অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত বিচারকাজ পরিচালনা করেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা হক অর্ধেক কাজ করার পর করোনা পজিটিভ হবার খবর আসে। তিনি এর আগে রবিবার সকালে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে এ্যান্টিজেন পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। আদালত চলাকালে খবর আসে তার নমুনা পজেটিভি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর