সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

হবিগঞ্জে ইয়াং টাইগার অনুর্ধ ১৬ চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের খেলা শুরু ॥ উদ্বোধনী খেলায় চট্টগ্রামের জয়

  • আপডেট সময় শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৩ বার পড়া হয়েছে

মঈন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ ঃ হবিগঞ্জে ইয়াং টাইগার অনুর্ধ ১৬ চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের খেলার উদ্বোধন হয়েছে।

শনিবার সকালে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে খেলা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রফিকুল আলম।

হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এডভোকেট শাহ ফখরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বদরুল আলম।

উদ্বোধনী খেলায় জয়লাভ করে চট্টগ্রাম জেলা। তারা ৫ রানে মৌলভীবাজার জেলাকে পরাজিত করে। টসে জয়লাভ করে চট্টগ্রাম প্রথমে ব্যাটিং করতে নেমে বৃষ্টির জন্য নির্ধারিত হওয়া ২৭ ওভারে ৬ উইকেটে ১১১ রান সংগ্রহ করে। জবাবে মৌলভীবাজার জেলা ২৭ ওভারে ১০৬ রান করে অল আউট হয়ে যায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্ণামেন্টের অপর দলটি হল ফেনী জেলা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর