সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

চিত্র নায়িকা জয়া চৌধুরীকে হুমকির অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৮ বার পড়া হয়েছে

কামরুল উদ্দিন ইমন : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির চিত্র নায়িকা জয়া চৌধুরীকে হাত পা ভেংগে ফেলার হুমকি দেওয়া হয়েছে। বুধবার সকালে তাকে এ হুমকি দেওয়া হয়। এ ঘটনায় সাধারণ ডায়েরীর প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

চিত্র নায়িকা জয়া চৌধুরী জানান, আমি সকালে ঘুম থেকে উঠে good morning লিখে একটা পোস্ট করি। পোস্টের কিছুক্ষণ পরেই আমার নাম্বারে কল আসে, পরে আবার কল আসে ।ফোনটি আমি রিসিভ করি।রিসিভ করার সাথে সাথেই আমাকে আপনি জয়া চৌধুরী না?
আমি বললাম হ্যা।

পরে আমায় বলে আপনি তো নিপুনের নির্বাচন করছেন?
আমি সে মুহুর্তে তাকে প্রশ্ন করলাম আপনি কে? আপনার পরিচয় দিন?

অজ্ঞার ব্যাক্তিটি আমায় বলে আমার পরিচয় পরে জানবেন বলে জানিয়ে আমায় বলে, আপনি বেশি বাড়াবাড়ি করতাছেন। আপনি নিপুনের ছবি দিয়ে আপনার ফেসবুকে স্টেটাস দিচ্ছেন আবার নিপুনকে নিয়ে ইউটিউবে ঝড় তুলে দিচ্ছেন। আপনি যদি বেশি বাড়াবাড়ি করেন, তাহলে আপনার পা ভেংগে দিব। আপনার আল বের হইছে আল বের করে দিব। আল কি সেটা আমি বুঝিনি। আমি তাকে বললাম অই বেয়াধব তোর পরিচয় দে?

সে মুহুর্তে তিনি বলে উঠলেন আমার পরিচয় পরে জানবেন বলে বলতেছে আপনার মেম্বারশীপ বাতিল করে দিব আর আপনাকে এফডিসিতে প্রবেশ করতে দিবে না বলে বিভিন্ন হুমকি প্রদান করে। বিষয়টি আমি আমার আত্মীয় স্বজনসহ সবাইকে অবগত করেছি। আমি থানায় সাধারণ ডায়েরী করে এফডিসিতে যাব।

উল্লেখ্য যে, ২০২২-২০২৪ মেয়াদের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উৎসব মুখর পরিবেশে ২৮ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে ৫ ফেব্রুয়ারী জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে চিত্রনায়িকা নিপুণকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করেছিল শিল্পী সমিতির নির্বাচনের জন্য গঠিত আপিল বোর্ড।

৬ ফেব্রুয়ারী বিকালে সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে নিপুণসহ নতুন কমিটির ১০ জন শপথও নেন। ৭ ফেব্রুয়ারি আপিল বোর্ডের প্রার্থিতা বাতিলের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন চিত্রনায়ক জায়েদ খান।

আপিলের প্রেক্ষিতে সোমবার বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের দ্বৈত বেঞ্চ জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত ৭ দিনের জন্য স্থগিত করে ।

৮ ফেব্রুয়ারী জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিতের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন অভিনেত্রী নিপুণ আক্তার। ৯ ফেব্রুয়ারী জায়েদ খানের পক্ষে দেওয়া হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন চেম্বার আদালত।

সেইসঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে স্থিতাবস্থা জারি করে আগামী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত কেউ বসবে না এই পদে। ১৩ ফেব্রুয়ারি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য আবেদনটি পাঠিয়ে এই আদেশ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান।

তবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে তুমুল আলোচনার ঝড় বইছে দেশজুড়ে ।সাধারণ সম্পাদক পদটি নিয়ে কখনো নিপুনকে আবার কখনো জায়েদ নিয়ে অভিনন্দনের জোয়ারে ঝমে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর