সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সেবা দানে দেশসেরা বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

  • আপডেট সময় শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

কামরুল উদ্দিন ইমন বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: স্বাস্থ্যসেবা প্রদানে দেশসেরা ৮টি প্রতিষ্ঠানে স্থান পেয়েছে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স । এ ছাড়া এ সিলেট বিভাগের শ্রেষ্ঠ সেবা প্রতিষ্ঠান হিসেবে গৌরব অর্জন স্বাস্থ্যমন্রী পুরস্কার লাভ করেছে।

৩১ মার্চ বিকেলে ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে স্বাস্থ্য মাননীয় মন্ত্রী জাহিদ মালেক এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন বাহুবল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাশ।

যানা গেছে ঢাকা সিলেট মহাসড়ক পাসে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এক সময় সেবা প্রদানে জেলায় পিছিয়ে ছিল।২০১৬ সালে ডাঃবাবুল কুমার দাসের আন্তরিকতায় সেই চিত্র পাল্টাতে থাকে। সেবা নিশ্চিতে হাসাপাতালের জরুরী বিভাগের সামনে হেল্প ডেস্ক ,সাউন্ড সিস্টেমের মাধ্যমে।সার্বক্ষণিক তথ্য সেবা প্রদান করা হয়।

হাসপাতালের সামনে পাকা করে দৃষ্টিনন্দন ফুলের বাগান করা হয়েছে। এ ছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সময়মত সকল কর্মকর্তা কর্মচারীদের যথাসময়ে হাসপাতালে উপস্থিতি নিশ্চিত করা হয়েছে।

হাসপাতালের সেবাকে মানুষের জন্য বিকেন্দ্রীকরণ করাসহ সার্বিক বিষয়ে উন্নয়ন সাধন করা হাসপাতাল শ্রেষ্ট হিসাবে স্বীকৃতি লাভ করে।

পুরস্কার গ্রহণ কলেজে উপস্থিত ছিলেন ছিলেন হবিগঞ্জ সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক।

স্বাস্থ্য মন্ত্রী ন্যাশনাল এওয়ার্ড ২০২০ লাভ করায় হবিগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বাহুবল উপজেলা স্বাস্থ্য বিভাগের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হবিগজ্ঞের সিভিলসার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক।

তিনি এক প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন তৃণমূলের স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান হিসেবে এ গৌরব অর্জন অনন্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর