সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (১৭ এপ্রিল) রাত ৮টা ২০ মিনিটের দিকে মহাসড়কের তেলিখাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে মারা যান মোটরসাইকেল আরোহী ওমর আলী (৪৫)। তিনি তেলিখাল গ্রামের মৃত নজীর আহমেদের ছেলে এবং পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দুর্ঘটনার সততা নিশ্চিত করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, বঙ্গবন্ধু মহাসড়কের তেলিখাল এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এতে মোটরসাইকেল আরোহী মৃত্যুবরণ করেন। দুর্ঘটনা কবলিত জায়গা থেকে ট্রাক্টর সরিয়ে সড়কের যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। ট্রাক্টরটি পুলিশ হেফাজতে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর