সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

শ্রীমঙ্গলে সজীব ওয়াজেদ জয় পরিষদের পক্ষথেকে ইফতার বিতরণ অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

মোঃইমরান হোসেন স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় ছিন্নমূল ও পথচারিদের মাঝে সামাজিক সংগঠন সজীব ওয়াজেদ জয় পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার ইফতার বিতরণ অনুষ্ঠিত।

শুক্রবার (২৯শে এপ্রিল) বিকেলে শহরতলীর স্টেশন প্লাটফর্মে ছিন্নমূল ও পথচারিদের মাঝে ইফতার বিতরণ করা হয়। সজীব ওয়াজেদ জয় পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি, শাহাদাত হোসেন আপু এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক, হেলন আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মো. সাজ্জাদুর রহমান চৌধুরী সাজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এ এফ এম এম হিমেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য কৌশিক ভট্টাচার্য, সাবেক উপজেল ছাত্রলীগ সভাপতি, হুমায়ূন কবির,

শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক, উজ্জ্বল কান্তি দাস, সজীব ওয়াজেদ জয় পরিষদ কমলগঞ্জ শাখার সহ-সভাপতি শামসুল রহমান সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলরা।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।

বক্তারা বলেন, জয় পরিষদের সামাজিক কার্যক্রমে
আজ পবিত্র রমজান মাসে অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করছেন যারা তাদের ধন্যবাদ জানান, এবং সজীব ওয়াজেদ জয় পরিষদের দীর্ঘায়ু কামনা করেন, এভাবে ভালো কার্যক্রমে এগিয়ে চলার জন্য সাধুবাদ জানান, ভবিষ্যতে আরও ভালো কাজ করবে বলে আশাবাদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর