সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

বাহুবল মুক্ত স্কাউট গ্রুপের উদ্যোগে দ‌রিদ্র, সু‌বিধা ব‌ঞ্চিত ও পথশিশুদের মধ্যে মে‌হেদী উৎসব

  • আপডেট সময় রবিবার, ১ মে, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

নাজমুল ইসলাম হৃদয়ঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার বাহুবল মুক্ত স্কাউট‌সের উদ্যোগে সু‌বিধা ব‌ঞ্চিত ও পথশিশুদের মধ্যে আসন্ন প‌বিত্র ঈদ উল ফিতর উপল‌ক্ষে চমৎকার এ মে‌হেদী উৎস‌বের আ‌য়োজন করা হয়েছে ।

৩০ এপ্রিল শনিবার বিকাল ৩ ঘটিকায় শা‌য়েস্তাগঞ্জ রেলও‌য়ে জংশ‌নে আসন্ন প‌বিত্র ঈদ উল ফিতর উপল‌ক্ষে এ আয়োজন করা হয় ।

স্কাউটার প্রমথ সরকা‌র এর সভাপ‌তি‌ত্বে এবং সম্পাদক আল সা‌য়েম সা‌কিল এর সঞ্চাল‌নে উ‌দ্বোধনী‌তে প্রধান অ‌তি‌থি স্টেশন মাস্টার জনাব মোঃ আবুল খা‌য়ের চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি স্টেশন মাস্টার জনাব মোঃ আবুল খা‌য়ের চৌধুরী বলেন এরশাদ নাম দিয়েছিলেন পথকলি। প্রখ্যাত কাটুনিস্ট রফিকুন নবী নাম দেন টোকাই। কিন্তু সাধারণ মানুষের কাছে পরিচিত পথশিশু।

মায়ের কোল হলো তাদের নিরাপদ আশ্রয়। জন্মের পর থেকেই জীবনের প্রতিটি অধ্যায়ে পথশিশুরা বিভিন্ন ধরনের অবহেলা আর বঞ্চনার শিকার। রাস্তাঘাটে এক টাকা দুই টাকার জন্য তারা পথচারীকে অনুরোধ করে নানাভাবে।

অন্য শিশুরা ঈদ আনন্দে ব্যস্ত তখন এরা নিজদের ক্ষুণিআনন্দ অনুসন্ধানে লিপ্ত।আজকের এই আয়োজন বিচিত্রময় আমি ধন্যবাদ জানাই বাহুবল মুক্ত স্কাউট গ্রুপকে।

অনুষ্ঠানে বি‌শেষ অ‌তি‌থি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা স্কাউটস সম্পাদক মোঃ শাহজাহান ক‌বির,‌জেলা স্কাউট লিডার মোঃ সাইফুল ইসলাম,শা‌য়েস্তাগঞ্জ পু‌লিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুন অর র‌শিদ,কাব লিডার লুৎফুর নাহার তালুকদার ডেইজি সহ উপস্থিত ছিলেন গার্ল ইন স্কাউট লিডার ইসরাত জাহান,পিএস সাকিবুর রহমান শান্ত, রোভার আল আমিন, এবং স্কাউট সদস্য ও গার্ল ইন স্কাউট সদস্যবৃন্দ ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর