সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জুড়ী উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও সোনিয়া সুলতানা

  • আপডেট সময় সোমবার, ২ মে, ২০২২
  • ৪০ বার পড়া হয়েছে

শুভেচ্ছা বার্তা: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলাবাসীকে পবিত্র ঈদ- উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা।

এক শুভেচ্ছা বার্তায় উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা বলেন, রমজানের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর ঈদ- উল-ফিতর উদযাপিত হতে যাচ্ছে। পবিত্র ঈদ- উল-ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। ঈদ- উল-ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ , শান্তি ও সমৃদ্ধি।

তিনি আরও বলেন, প্রতিবছরের ন্যায় এবারের ঈদ জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে আনবে। আগামী দিনগুলো সবার জন্য হোক সত্য ও সুন্দর। ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক এবারের পবিত্র ঈদ- উল-ফিতরের উৎসবের ঐকান্তিক কামনা।
শুভেচ্ছান্তে
সোনিয়া সুলতানা
উপজেলা নির্বাহী অফিসার
জুড়ী, মৌলভীবাজার। 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর