সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তীর ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় সোমবার, ২ মে, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

শুভেচ্ছা বার্তা: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জুড়ী উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, এই ঈদের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সকলের জীবন, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ ও সামাজিক সম্প্রীতি। সবার জীবনে ঈদ-উল-ফিতর বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।

তিনি আরও বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্বের বন্ধনের শিক্ষা এবং ধনী-গরীব সকল ভেদাভেদ ভূলে গিয়ে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হওয়ার এক অনুপম দৃষ্টান্ত। সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-ফিতর ত্যাগের সেই শিক্ষার প্রতিফলন হোক সকলের জীবনে।ঈদ মোবারক।
শুভেচ্ছান্তে:
সঞ্জয় চক্রবর্তী
অফিসার ইনচার্জ (ওসি)
জুড়ী থানা,মৌলভীবাজার। 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর