সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ভ্রাম্যমাণ আদালতের দোয়ারাবাজারে লক্ষাধিক টাকা জরিমানা

  • আপডেট সময় শনিবার, ৭ মে, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে
দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে একলক্ষ পনেরো হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। শনিবার ( ৭ মে ) দুপুরে দোয়ারাবাজারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদের নেতৃত্বে ভোক্তা অধিকার আইনে বিভিন্ন ভূয়া ডাক্তার এবং অবৈধ ফার্মেসিতে অভিযান চালানো হয়।
উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া মার্কেটের নূর মেডিকেল হলের ড্রাগ লাইসেন্স না থাকায় এবং সত্ত্বাধিকারী রফিকুল ইসলামকে অপচিকিৎসার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ওইদিন একই ইউনিয়নের বাংলাবাজারের জেএস ফার্মেসিকে ৫ হাজার টাকা, বিসমিল্লাহ হোটেলকে ৫ হাজার টাকা,  মা-মণি মেডিকেল সেন্টারকে ৫ হাজার টাকা ও শাহজালাল ফার্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানের উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু সালেহীন খাঁন, দোয়ারাবাজার থানার এসআই পান্না লাল দে, স্বাস্থ্য পরিদর্শক মৃদুল চন্দ্র দাস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর