সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ঢাকা-সিলেট মহাসড়কে গাড়িচাপায় হাইওয়ে পুলিশ নিহত, আহত ২

  • আপডেট সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে
দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কে দায়িত্বরত অবস্থায় সিলেটগামী নৈশকোচ চাপায় হাইওয়ে পুলিশ রাকিব আলী (রানা) নিহত এবং তার দুই সহকর্মী পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। রোববার (৮ মে) ভোর ৪টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা গোলচত্বরে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত পুলিশ সদস্য রাকিব আলী (রানা) সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের গিরিশনগর গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে। গুরুতর আহত অপর দুই পুলিশ সদস্য কামরানুর রহমান ও আনিস আহমেদ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছে
রাকিব আলী (রানা) পরিবার। এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়েছেন পরিবারসহ এলাকাবাসী এবং সরকারকে রাকিব আলী (রানা) পরিবারের দায় দায়িত্ব নেওয়ারও দাবি করেন তারা।
দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের প্রথম জানাযা দুপুরে সিলেটে এবং দ্বিতীয় জানাযা বিকেলে দোয়ারাবাজার উপজেলা সুরমা ইউনিয়নের গিরিশনগর গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর