সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যানসহ চার নেতাকে আ’লীগ থেকে অব্যাহতি ইনাতগঞ্জে শালিস বৈঠকে পরিকল্পিত হামলা নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতিসহ ৫জন আহত লাখাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ চুনারুঘাট যুব এসোসিয়েশনের ঈদ পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ তাহিরপুরে প্লাবিত হয়ে প্রায় অর্ধশত গ্রাম যোগাযোগ বিচ্ছিন্ন বাহুবল৭নং ভাদেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত বশির বাহুবলে পুটিজুরী ইউনিয়ন আওয়ামীলীগেরত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষনা মধ্যনগর থানার ওসি জাহিদুল হক দোয়ারাবাজারে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

মাধবপুরে পুলিশ সুপারের কাছে অভিযোগ করায় প্রতিপক্ষের বাড়িতে হামলা -ভাংচুর আহত ২০

  • আপডেট সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ৫২৮ বার পড়া হয়েছে

মশিউর রহমান মুর্শেদ মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার বরগ গ্রামের আজগর নামে এক ব্যাক্তির বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে অভিযোগ করায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাংচুর করে টাকা , স্বর্ণালংকার নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে নারী সহ ২০ জন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় শাহাত উদ্দিন (২২), দুলেনা বেগম (২৩), হালিম মিয়া (৩৩),আবু মিয়া (৬০) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায় , সম্প্রতি বরগ গ্রামের আজগর আলী ও তার ভাইয়ের বিরুদ্ধে বরগ গ্রামের সেলিম চৌধুরী ,ছোয়াব মিয়া সহ কয়েকজন গ্রামবাসি মিলে
পুলিশ সুপারের নিকট অভিযোগ করায় আজগর ও লোকজন ক্ষিপ্ত হয়।

এ ঘটনায় আজ ( রোববার) সকালে অজগর ও তার লোকজন প্রতিপক্ষের বাড়িতে হামলা করে ভাংচুর করে।একই গ্রামের নিয়াজ উদ্দিন, হাফিজ উদ্দিন , গিয়াস উদ্দিন, ফুরুক মিয়া, রৌশন আলী, গেদু মিয়া, শাহেদ মিয়া, ফজল মিয়া,রহিম মিয়া, জানে আলম, ছোয়াব মিয়ার বাড়িঘর ভাংচুর করা হয়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

বরগ গ্রামের বাসিন্দা ব্যবসায়ী শেখ নিয়াজ উদ্দিন রিয়াজ জানান, আজগর মিয়ার লোকজন সকাল ৭ টার দিকে দেশীয় অস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা করে ভাংচুর করে ঘরে রাখা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

গ্রামের এক নারী জানান, তাদের বাড়ির লোকজন সবাই বাইরে থাকে। অনেকে বিদেশে থাকে। বাড়িতে কেউ না থাকায় আজগরের লোকজন তাদের ঘরে হামলা করে ভাংচুর করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। আজগরের লোকজন বলে বেড়াচ্ছে তার শ^শুড়ের নামে গায়েবি মামলা দিবে।

বরগ গ্রামের আজগর আলী জানান, প্রতিপক্ষের সঙ্গে তার লোকজনদের সংঘর্ষ হয়। এতে দুই পক্ষের লোকজন আহত হয়েছে।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, পুলিশ ঘটনার খবর পেয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। তবে কোন স্বাক্ষি পাওয়া যায়নি এই ঘটনার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর